রাজধানীতে তিতাস গ্যাস ও দিনাজপুরের বেচাগঞ্জের সাবেক ও বর্তমান অধ্যাক্ষের বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজশাহী সারাদেশ

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় তিতাস গ্যাসের বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ : সত্যতা পায়নি দুদক এনফোর্সমেন্ট টিম


বিজ্ঞাপন

 

 

নিজস্ব প্রতিবেদক :  স্থানীয় প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয় হতে বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকায় একটি এনফোর্সমেন্ট পরিচালনা করা হয়।এনফোর্সমেন্ট টিম তিতাসের সংযোগ বিচ্ছিন্নকারী টিম সাথে নিয়ে অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

অভিযান পরিচালনা কালে সংশ্লিষ্ট ভবন কর্তৃপক্ষ এনফোর্সমেন্ট টিমের কাছে গ্যাস সংযোগের রেকর্ডপত্র উপস্থাপন করলে তিতাস এর কর্মকর্তারা তাদের সার্ভারের মাধ্যমে পরীক্ষা-নীরিক্ষা করে গ্যাস সংযোগ বৈধ বলে মত দেন। উপস্থাপিত রেকর্ডপত্র পর্যালোচনায় অবৈধ গ্যাস সংযোগের অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

 

দিনাজপুর বেচাগঞ্জ , সেতাবগঞ্জ  মহিলা কলেজসাবেক অধ্যক্ষ এবং বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষের  বিরুদ্ধে দুর্নীতি’র অভিযোগ 

 

দিনাজপুর প্রতিনিধি  :  দিনাজপুর বেচাগঞ্জ , সেতাবগঞ্জ  মহিলা কলেজসাবেক অধ্যক্ষ এবং বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষের  বিরুদ্ধে ২০২০ সালের এইচ এস সি পরীক্ষার্থীদের বোর্ড ফি ও কেন্দ্র ফি ফেরত না দিয়ে আত্মসাৎ করার অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, দিনাজপুর হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। এনফোর্সমেন্ট টিম সেতাবগঞ্জ মহিলা কলেজ পরিদর্শন করে এবং ২০২০ সালের এইচ এস সি পরীক্ষার্থীদের তালিকা সংগ্রহ করে।

দৈবচয়ন ভিত্তিতে কয়েকজন পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা জানান যে তারা বোর্ড ফি ও কেন্দ্র ফি ফেরত পাননি ।

অভিযান পরিচালনা কালে উক্ত কলেজ হতে প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করা হয়। পরবর্তীতে সংগৃহীত রেকর্ডপত্র বিশ্লেষণ করে এনফোর্সমেন্ট টিম কমিশন বরাবর পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *