বিএসটিআই এর রাজশাহী বিভাগীয়  কার্যলয়ের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা   

Uncategorized আইন ও আদালত জাতীয় রাজশাহী

 

নিজস্ব প্রতিনিধি  : সোমবার ১৪ আগস্ট, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের উদ্যোগে তানোর উপজেলায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে  নিম্নবর্ণিত প্রতিষ্ঠানসমূহে কারখানা পরিদর্শন পূর্বক সিএম লাইসেন্স গ্রহণ ও নবায়নের তাগাদা, বকেয়া বিলের তাগাদা এবং মান পরীক্ষণের জন্য নমুনা সীল করা হয়। প্রতিষ্ঠানসমূহ যথাক্রমে, মেসার্স নিউ তানোর বেকারি, গোল্লাপাড়া, তানোর, রাজশাহী।  মেসার্স জাহানারা বেকারি, গোল্লাপাড়া বাজার,তানোর, রাজশাহী। মেসার্স জুই বেকারি, বায়ারোড, তানোর, রাজশাহী। মেসার্স রত্না বেকারি, চৌবাড়ীয়া, তানোর, রাজশাহী। মেসার্স আলামিন ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরি, চৌবাড়িয়া বাজার, তানোর, রাজশাহী।  আদর্শ ট্রেডার্স, দূর্গাপুর বাজার, তানোর, রাজশাহী।

প্রথম তিনটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত আদালতে মামলা প্রক্রিয়াধীন। এছাড়া ৫নং প্রতিষ্ঠানটি বন্ধ পাওয়া গিয়েছে। অন্য প্রতিষ্ঠানগুলোকে সার্ভিল্যান্স কার্যক্রমের মাধ্যমে মনিটরিং করা হয়েছে।

উক্ত অভিযানটি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের  কর্মকর্তা এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) কর্তৃক পরিচালিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *