সিটি ব্যাংকের নীলফামারীর শাখার কর্মকর্তা ও টেকনাফ পৌর মেয়র এর দুর্নীতি’র বিরুদ্ধে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় রাজশাহী

সৈয়দপুরের নীলফামারী শাখার সিটি ব্যাংকের কর্মকর্তার বিরুদ্ধে গ্রাহকের অ্যাকাউন্ট  জালিয়াতির মাধ্যমে ৩৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ 


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  সৈয়দপুরের নীলফামারী শাখার সিটি ব্যাংকের কর্মকর্তার বিরুদ্ধে গ্রাহকের অ্যাকাউন্ট হতে জালিয়াতির মাধ্যমে ৩৪ লাখ টাকা উত্তোলন করে আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, রংপুর হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। এনফোর্সমেন্ট টিম সিটি ব্যাংক, সৈয়দপুর, নীলফামারী গিয়ে ব্যাংক ম্যানেজারের সাথে উক্ত অভিযোগের বিষয়ে কথা বলে এবং অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করে। সংশ্লিষ্ট রেকর্ডপত্র পর্যালোচনায় অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।

 

টেকনাফ পৌর মেয়রের বিরুদ্ধে পৌরসভার সৌর বিদ্যুতায়িত সড়কবাতি স্থাপন প্রকল্পে ঠিকাদার নিয়োগে ঘুষের অভিযোগ 

 

নিজস্ব প্রতিনিধি :  কক্সবাজার  টেকনাফ পৌরসভার মেয়র ও অন্যান্যদের বিরুদ্ধে পৌরসভার সৌর বিদ্যুতায়িত সড়কবাতি স্থাপন প্রকল্পে ঠিকাদার নিয়োগে ঘুস লেনদেনের অভিযোগের প্রেক্ষিতে দুদক জেলা কার্যালয়, কক্সবাজার হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অভিযোগ সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ ও রেকর্ডপত্র সংগ্রহ করা হয়।

প্রকল্পটির কাজ এখনো চলমান রয়েছে। সকল রেকর্ডপত্র পর্যালোচনা শেষে এনফোর্সমেন্ট টিম পরবর্তীতে দুর্নীতি দমন কমিশন বরাবর পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *