নড়াইল জেলা পুলিশের উদ্দ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস-২০২৩ পালিত

Uncategorized খুলনা জাতীয় সারাদেশ

 

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : আজ মঙ্গলবার  ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী।


বিজ্ঞাপন

দিবসটি পালন উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।এরপর  তিনি দিবসটি পালন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।


বিজ্ঞাপন

পুলিশ সুপার  সকাল ৯ টায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে এবং পরবর্তীতে জেলা শিল্পকলা একাডেমী ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া দিবসটি উপলক্ষে তিনি শোক র‌্যালি, আলোচনা সভা এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে নড়াইল জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইনস্ মসজিদে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *