গোপালগঞ্জে সাবেক আ-লীগ নেতার জাতীয় শোক দিবসের অন্যরকম কর্মসূচী পালন

Uncategorized খুলনা জাতীয়

 

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ কমসূচি পালন করেছেন সাবেক আ-লীগ নেতা মোঃ সালাউদ্দিন খাঁন।


বিজ্ঞাপন

গতকাল  মঙ্গলবার ১৫ আগষ্ট সন্ধায় সাবেক আ-লীগ নেতার নিজ বাসভবন গোপালগঞ্জ পৌরসভার গাবতলা এলাকায় শাহনেওয়াজ খাঁন ও রাজু খাঁনের সঞ্চলনায় এ কর্মসূচি পালন করা হয়।


বিজ্ঞাপন

জাতীয় এ শোকের দিনে বিশেষ কমসূচির মধ্যে ছিল ১শ টি কোরআন খতম, এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও গোপালগঞ্জ আওয়ামী-লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রকিব হোসেন, মেয়র গোপালগঞ্জ পৌরসভা ও সহ-সভাপতি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শেখ লুৎফর রহমান (বাচ্চু) চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ ও সহ-সভাপতি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাম কবির, সভাপতি গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগ, আব্দুল হামিদ সাবেক সভাপতি গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ।

জাতীয় শোক দিবসের ব্যাতিক্রম এই আয়োজনে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সমাজসেবক মোঃ সালাউদ্দিন খাঁন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *