বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  বুধবার  ১৬ আগস্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তারা সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে নিম্নোক্ত জুয়েলারি দোকান সমূহের ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ওজন যন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহণ করার নির্দেশ প্রদান করা হয়। পাশাপাশি স্বর্ণ ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে মেট্রিক পদ্ধতির একক ছাড়া অন্য কোনো পদ্ধতির একক ব্যবহার করা থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করা হয়।

মেসার্স শাহনাজ জুয়েলার্স, বন্দর বাজার, সিলেট।মেসার্স শাপলা জুয়েলার্স, বন্দর বাজার, সিলেট।মেসার্স আল আরাফাহ জুয়েলার্স, বন্দর বাজার, সিলেট। মেসার্স দি সিলেট জুয়েলার্স, ব্রহ্মময়ী বাজার, সিলেট।মেসার্স রহমান জুয়েলার্স, ব্রহ্মময়ী বাজার, সিলেট।মেসার্স শেফা জুয়েলার্স, ব্রহ্মময়ী বাজার, সিলেট।মেসার্স সিলেট মুসলিম জুয়েলার্স, লাল দীঘির পাড়, সিলেট। মেসার্স নিউ পরমেশ্বর জুয়েলার্স, হক সুপার মার্কেট, জিন্দাবাজার, সিলেট। মেসার্স নিউ সিলেট ভেনাস জুয়েলার্স, হক সুপার মার্কেট, জিন্দাবাজার, সিলেট। মেসার্স কমলা ভান্ডার জুয়েলারি, নেহার মার্কেট, জিন্দাবাজার, সিলেট।

এছাড়া মেসার্স টপ টেন-১, মিরাবাজার, সিলেট কে কাপড় পরিমাপের ক্ষেত্রে ব্যবহৃত মিটার পরিমাপকসমূহের ভেরিফিকেশন সনদ দ্রুততম সময়ের মধ্যে গ্রহণের নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ মাসুদ রানা, সহকারী পরিচালক (মেট্রোলজি),  সুমন সাহা, সহকারী পরিচালক (মেট্রোলজি) এবং প্রকৌ: মরিয়ম, সহকারী পরিচালক (মেট্রোলজি) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *