বিএসটিআই এর সিলেট বিভাগীয় কার্যলয়ের মোবাইল কোর্ট পরিচালনা : ৩ প্রতিষ্ঠান এর বিরুদ্ধে মামলা ও ৩০,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সিলেট

 

নিজস্ব প্রতিনিধি  : ওজন পরিমাপ যাচাই এবং পণ্যের গুণগত মান নিয়ন্ত্রণ সংক্রান্ত বিষয়ে সিলেট শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে মেসার্স ছাওয়ালপীর গোস্তর দোকান, ড্রাইভার বাজার, শায়েস্তাগঞ্জ প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের বৈধ ভেরিফিকেশন সনদ না থাকায় ১০,০০০  (দশ হাজার টাকা) জরিমানা করা হয়।

মেসার্স মায়ের দোয়া বেকারি এন্ড কনফেকশনারি, শায়েস্তাগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ না থাকার অপরাধে ১৫,০০০ (পনের হাজার টাকা) জরিমানা করা হয়। মেসার্স ফারজানা আইসক্রিম ফ্যাক্টরি, শায়েস্তাগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ না থাকার অপরাধে ৫,০০০ (পাচ হাজার টাকা) জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্টে নেতৃত্বে ছিলেন  নাজরাতুন নাঈম, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসন, হবিগঞ্জ ।

উক্ত মোবাইল কোর্টে প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং  মোঃ আল -আমিন, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং  মোঃ আল -আমিন, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই, সিলেট বিভাগীয় অফিসের  এরকম কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *