ড. এম. এ. ওয়াজেদ মিয়ার সমাধিস্থলে রংপুর রেঞ্জ পুলিশের  ডিআইজি  কর্তৃক শ্রদ্ধাঞ্জলি অর্পণ

Uncategorized জাতীয় জীবনী রংপুর

নিজস্ব প্রতিনিধি  :  শুক্রবার ১৮ আগষ্ট,  রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদিঘী ফতেহপুর গ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়ার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর  মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

বর্ণাঢ্য জীবনের অধিকারী এবং বহুমাত্রিক জাতীয় ব্যক্তিত্বের অধিকারী এই গুনী ব্যক্তি ড. এম. এ. ওয়াজেদ মিয়া ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদিঘী ফতেহপুর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন এবং ২০০৯ সালের ০৯ মে পরলোক গমন করেন।

এসময় উপস্থিত ছিলেন মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, এ এস এম তাজিমুল ইসলাম শামীম, মেয়র, পীরগঞ্জ পৌরসভা, আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল), রংপুর; উপজেলা নির্বাহী অফিসার, পীরগঞ্জ, রংপুর; অফিসার ইনচার্জ, পীরগঞ্জ থানা, রংপুরসহ উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুষ্পস্তবক অর্পণ শেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় তাঁর আত্মীয়-স্বজন, শুভানুধ্যায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও পীরগঞ্জ থানা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে  ডিআইজি  সহ উপস্থিত সকলকে নিয়ে ড. এম.এ. ওয়াজেদ মিয়ার পারিবারিক ভিটা ঘুরে দেখেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *