চট্টগ্রাম কাস্টমস হাউসের ১১ জন কর্মকর্তাকে একযোগে বদলি  

Uncategorized আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন

চট্টগ্রাম কাস্টমস হাউস।

 

চট্টগ্রাম প্রতিনিধি  :  চট্টগ্রামে কাস্টমস ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা পদে বদলি করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। প্রতিষ্ঠানটির অধীনে থাকা চট্টগ্রাম কাস্টমস হাউস ও চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের ১১ জন রাজস্ব কর্মকর্তাকে একযোগে দেশের বিভিন্ন দপ্তরে বদলি করা হয়েছে।


বিজ্ঞাপন

গত বুধবার (১৬ আগস্ট) এনবিআরের দ্বিতীয় সচিব শেখ মেজবাহ-উল-সাবেরিন সই করা এক আদেশে তাদের চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, যশোর ও সিলেট কাস্টমসের বিভিন্ন দপ্তরে বদলি করা হয়।

আদেশে চট্টগ্রাম কাস্টমস হাউসের ছয় রাজস্ব কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্থানে থাকা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে। এরমধ্যে রাজস্ব কর্মকর্তা ইব্রাহিম হোসেনকে রাজশাহীতে, মো. নিজাম উদ্দীনকে রংপুরে, আবু সুফিয়ানকে খুলনায়, দেবোত্তম কুমার দেবনাথ ও মো. ছাদিকুল ইসলামকে যশোরে এবং মো. এনামুল হককে সিলেটে বদলি করা হয়েছে।

অপরদিকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের রাজস্ব কর্মকর্তা নজরুল ইসলাম ও সুজিত কুমার বিশ্বাসকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমিতে, অসিত কুমার আচার্য্যকে সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, নাজমুল ইসলামকে যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. শাহীন আখতারকে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে।

এদিকে, ঢাকার কাস্টমস বন্ড কমিশনারেটের মো. এমরান হোসেনকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমিতে এবং খুলনা কাস্টমস হাউসের সেন নারায়ণ চন্দ্র, নাজমুল আহসান ও মো. জয়নাল আবেদীনকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, ঢাকা (পশ্চিম) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের মো. নুরুল ইসলামকে চট্টগ্রাম কাস্টমস হাউসে, কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের মোসাম্মৎ তহুরুন্নেছাকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে এবং রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের বিপ্লব কুমার সরকারকে চট্টগ্রাম কাস্টমস হাউসে বদলি করা হয়েছে।

এছাড়া রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের সৈয়দ আরিফুর রহমানকে চট্টগ্রাম কাস্টমস হাউসে এবং সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের মো. হাফিজুর রহমান ও মো. আবদুল কাদেরকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে। খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে কর্মরত মো. তরিকুল ইসলামকে চট্টগ্রাম কাস্টমস হাউসে এবং যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে কর্মরত মো. মোফাজ্জল হোসেনকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমিতে বদলি করা হয়েছে।

বদলির আদেশে তাদের আগামী ২৩ আগস্টের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *