রংপুর কাউনিয়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযান :  ১৫ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রংপুর

 

নিজস্ব প্রতিনিধি  : শনিবার  ১৯ আগস্ট  রংপুর জেলার কাউনিয়া থানা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে মাদক বিরোধী  বিশেষ এক  অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে  ১৫ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার হয়েছে ।


বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম ঠিকানা ও পরিচয়  যথাক্রমে,  ড্রাইভার মোঃ তাজুল ইসলাম (৫০), পিতা-মৃত আরব আলী, সাং-নাটেশ্বর (বাংটি হাজিপাড়া), থানা-সোনাইমুড়ি, জেলা-নোয়াখালী ও  সুপারভাইজার মোঃ শহিদুল ইসলাম (৫০), পিতা-মৃত শাহাজাহান আলী, সাং-নিলুর খামার, থানা-নাগেশ্বরী, জেলা-কুড়িগ্রাম।


বিজ্ঞাপন

কাউনিয়া থানাধীন নিজপাড়া নামক স্থানে সরকার গ্লাস এন্ড থাই এ্যালুমিনিয়াম দোকানের সামনে রংপুর-কুড়িগ্রামগামী মহাসড়কের উপর রাত্রী আনুমানিক ১২ টা ৫ মিনিটের  সময় কাউনিয়া থানা পুলিশের উক্ত টিম ঢাকাগামী যাত্রীবাহী হানিফ পরিবহন (বাস) যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৩-২৭০৬ তল্লাশী করে বাসের ড্রাইভারের পাশে থাকা দুইটি স্কুল ব্যাগের ভিতর থেকে পলিথিন দিয়ে মোড়ানো ও প্লাস্টিকের সুতলি দিয়ে বাঁধা দুইটি পোটলায় (১০+৫) ১৫ কেজি গাঁজা উদ্ধার সহ  ড্রাইভার ও সুপারভাইজার আটক করে।

এসময় তাদের ব্যবহৃত ২টি মোবাইল ফোন , ড্রাইভিং লাইসেন্স ১টি, হানিফ এন্টার প্রাইজের পরিচয় পত্র ১টি জব্দ করা হয়। এ ঘটনায় কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  আদালতে সোপর্দ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *