!! বিশেষ জনমত জরিপ !!  কুলাউড়া উপজেলায় জনপ্রিয়তায়  স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) এগিয়ে

Uncategorized বিশেষ প্রতিবেদন রাজনীতি সিলেট

 

নিজস্ব প্রতিনিধি  : সিলেটের কুলাউড়া উপজেলার এবারের জাতীয় সংসদ  নির্বাচনে সংসদ সদস্য  হিসেবে সর্বাপেক্ষা জনপ্রিয়  জনপ্রতিনিধি যাচাইয়ে  বিশেষ এক  জরিপ  চালিয়েছেন স্থানীয় জনসাধারণের সমন্বয়ে গঠিত একটি বিষেশজ্ঞ মহল। ওই বিশেষজ্ঞ মহলের জরিপ অনুযায়ী জানা গেছে  কুলাউড়া উপজেলার বরমচাল ও ভাটেরা ইউনিয়ন সহ কুলাউড়া উপজেলার সব-কটি  ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)।


বিজ্ঞাপন

১৯১৯১ জন জনসংখ্যা অধ্যুষিত বরমচাল ইউনিয়ন এবং ১৫৫৯১ জন সংখ্যার ভাটেরা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের নিকট বিশেষ  কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)।

স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) বলেন, বরমচাল ইউনিয়নের সিঙ্গুর, ইছলা, নন্দনগর, আকিলপুর, ইসলামাবাদ, ডানকান চা বাগান, মহলাল, রফিনগর, পুঞ্জি, মাধবপুর, উত্তরভাগ, আলীনগরসহ সকল গ্রামের অধিবাসীর জীবন উন্নয়নের লক্ষ্যে তিনি তিনি আজীবন কাজ করে যেতে চান ।

ভাটেরা ইউনিয়নের সিংহনাদ, জগতপুর, মেড়াভূঁই, হোসেনপুর, খারপাড়া, বড়গাঁও, খাটগাঁও, ব্রহ্মটেকা, ইসলামনগর, পুকুরিয়া,নওয়াগাঁও, রাধানগর, মাইজগাঁও, খামাউড়া, বেরকুড়ি, শাহমীর,কৃষ্ণপুর, তুলাপুর, দেউলকাপন, দক্ষিনভাগ, ভবানীপুর, হরিপুর, কলিমাবাদ, করইতলা, ভাটেরা রাবার বাগানসহ সকল গ্রামে মেঘ বৃষ্টি উপেক্ষা করে গত ১২-১৮ আগস্ট সাত দিন ইউনিয়নব্যাপী এই বিশাল এই ক্যাম্পেইন সফল করায় স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) সকল কে তার আন্তরিক ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।

স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) এর জনপ্রিয়তার  এই সমীক্ষায় অংশ নিয়েছেন, সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, মুসল্লী, সংখ্যালঘু, শিক্ষার্থী, বেকার, মৎসজীবী, চা বাগানবাসী, খাসিয়া, নতুন ভোটার, প্রবাসী পরিবার প্রমুখ।

এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে, উক্ত তথ্য উপাত্থ সংগ্রহ কালে এলাকার  জনপদের যোগ্য ও ভালোবাসার পাত্র হয়ে দাড়িয়েছেন স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *