রংপুর রেঞ্জ পুলিশের আর্থিক ব্যবস্থাপনার ত্রুটি-বিচ্যুতি ও অনিয়ম দূরীকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : গতকাল মঙ্গলবার  ২২ আগস্ট,  জেলা পুলিশ রংপুরের ব্যবস্থাপনায় পুলিশ হেডকোয়ার্টার্স আয়োজিত “আর্থিক ব্যবস্থাপনার ত্রুটি-বিচ্যুতি ও অনিয়ম দূরীকরণ” সংক্রান্ত রংপুর রেঞ্জের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ডিআইজি (অডিট অ্যান্ড ইনস্পেকশন) মোঃ হায়দার আলী খান, বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা।


বিজ্ঞাপন

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তাপতুন নাসরীন, অ্যাডিশনাল ডিআইজি (অডিট-১), পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা,  মোছাঃ শেহেলা পারভীন, পিপিএম-সেবা, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা।

সেখানে উপস্থিত ছিলেন মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর এবং রংপুর রেঞ্জের সকল ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (এসপিগণ), অতিরিক্ত পুলিশ সুপারগণ সহ রেঞ্জের সকল প্রধান সহকারী ও হিসাব রক্ষকগণ।

র‌্যাপোটিয়ার হিসেবে উপস্থিত ছিলেন জাকিয়া নুসরাত, অতিরিক্ত পুলিশ সুপার (অডিট-১), পুলিশ হেডকোয়ার্টার্স,  মোঃ ওবায়দুর রহমান, অডিট অ্যান্ড ইনস্পেকশন উইং, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা।

বাংলাদেশ পুলিশে সরকারি অর্থ ব্যয়ের ক্ষেত্রে সংশ্লিষ্ট বিধি-বিধান অনুসরণ ও মনিটরিংয়ের লক্ষ্যে আর্থিক ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণের জন্য অডিট কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট ফোকাল পয়েন্ট কর্মকর্তা, আর্থিক ব্যবস্থাপনার সাথে জড়িত প্রধান সহকারী ও হিসাব রক্ষকদের সমন্বয়ে এ কর্মশালার আয়োজন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *