ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের মাদক বিরোধী বিশেষ অভিযান : বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার উদ্ধারসহ ১ জন গ্রেফতার  

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন

নিজস্ব প্রতিনিধি  :  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোন মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে,  টেকনাফ মডেল থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কচুবনিয়ায় মো: সিরাজুল ইসলামের বসতবাড়ীতে থেকে  বিপুল পরিমান বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪  টায় এই অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে  গতকাল মঙ্গলবার  ২২ আগস্ট,  ভোর ৪ টার দিকে তার টিম টেকনাফ সদর ইউনিয়নের, ০৭ নং ওয়ার্ড, কচুবনিয়া এলাকায় মো: সিরাজুল ইসলাম এর বসতবাড়ি ঘেরাও করার প্রাক্কালে রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: সিরাজুল ইসলাম পালিয়ে যায়।


বিজ্ঞাপন

মো: সিরাজুল ইসলামের বসতঘর তল্লাশিকালে তার ঘরের সামনে আঙ্গিনায় মাটির ভিতরে পোতা অবস্থায় Grand Royal বিদেশি মদ ২১ বোতল, Glan Master বিদেশী মদ ৬০ বোতল,  Andaman Gold beer 5% বিয়ার ৫৪ ক্যান,  Diablo Super strong brew 12% বিয়ার  ৪৮ ক্যান উদ্ধার ও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা যথাক্রমে,  মো: সিরাজুল ইসলাম (৩৭), পিতা- কবির আহম্মদ, মাতা- হাসিনা বেগম, সাং- কচুবিনয়া, ওয়ার্ড নং- ০৭, টেকনাফ সদর ইউপি, থানা – টেকনাফ, জেলা- কক্সবাজার।

সহকারী পরিচালক  মোঃ সিরাজুল মোস্তফা আরও জানান ঘটনায় পলাতক আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দয়ের করা হয়েছে।এবং উক্ত আসামী মো: সিরাজুল ইসলামের বিরুদ্ধে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *