লালমনিরহাট কালীগঞ্জে বিএমএসএস এর নতুন  কমিটি গঠন

Uncategorized বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

লালমনিরহাট প্রতিনিধি  :  লালমনিহাটের কালীগঞ্জে দেশের সর্ববৃহৎ নিবন্ধনকৃত সাংবাদিক সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর কমিটি গঠিত হয়েছে। বিএমএসএস এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব সুমন সরদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে
দৈনিক সবুজ নিশান পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি মো: ওসমান গনিকে সভাপতি এবং বাংলাদেশ সকাল পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি আল আমিন বাবু কে সাধারণ সম্পাদক করে সতের সদস্য বিশিষ্ট কালীগঞ্জ উপজেলা কমিটি ঘোষনা করা হয়েছে।


বিজ্ঞাপন

ঘোষিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি দৈনিক দেশবাংলা প্রতিনিধি আবু ছালেক ফিরোজ, সহ সভাপতি দৈনিক সকালের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার আবিদ রহমান, যুগ্মসাধারণ সম্পাদক দৈনিক ই-বাংলার সম্পাদক মো: ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার প্রতিনিধি মোসলেম উদ্দিন রনি, সহ সাংগঠনিক জাতীয় অর্থনীতি পত্রিকার প্রতিনিধি স্বাধীন ইসলাম, দপ্তর সম্পাদক হ্যালো বাংলাদেশ প্রতিনিধি ইসরাফিল ইসলাম, প্রচার সম্পাদক দৈনিক মুক্তির তৌফিক জামান, অর্থ বিষয়ক সম্পাদক দৈনিক দেশ সেবা প্রতিনিধি রাজু মিয়া দুখু, আইন সম্পাদক দৈনিক সোনালী ভোর প্রতিনিধি শাহজাহান সাজু, সদস্য পজেটিভ নিউজ প্রতিনিধি- আল- আমিন, যমুনা প্রতিদিনের রেজওয়ানুল ইসলাম, দৈনিক ই বাংলার রিকাত আল বারী, দ্যা নিউজের স্বদ্বীপ কুমার রায় নিউজ৭১ এর এইচ আর বাপ্পী ও দেশ বুলেটিনের রশিদুল ইসলাম।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব নূর আলমগীর অনু কমিটির বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, বিএমএসএস সারাদেশের মফস্বলের সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ও তাদের দাবি আদায়ে বিএমএসএস বলিষ্ট ভুমিকা পালন করে আসছে। এটি বাংলাদেশের সর্ববৃহৎ একটি সাংবাদিক সংগঠন। সারাদেশের মফস্বলের কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ করতে এ কমিটি গঠিত হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *