পঞ্চগড়ে বিএসটিআইয়ের মোবাইল কোর্ট : ডিজেলে কারচুপির অভিযোগে ২ পেট্রোল পাম্প কে  ২৫০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

 

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার  ২৪ আগস্ট  জেলা প্রশাসন, পঞ্চগড় এবং বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে পঞ্চগড় জেলায়  মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট  পরিচালনা কালে ওজন ও পরিমাপে কারচুপির মাধ্যমে ডিজেল পরিমাপে কম দেওয়ায় মেসার্স সেতারা ফিলিং স্টেশন, ধাক্কামারা, পঞ্চগড় কে ১০,০০০ টাকা এবং মেসার্স জয় ফিলিং স্টেশন, খোলাপাড়া, পঞ্চগড় কে ১৫,০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া, অভিযোগের প্রেক্ষিতে তেলের গুণগত মান যাচাইয়ের লক্ষে মেসার্স করতোয়া ফিলিং স্টেশন ও মেসার্স সেতারা ফিলিং স্টেশন হতে পেট্রোল ও অকটেনের নমুনা সংগ্রহ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের  নির্বাহী ম্যাজিস্ট্রেট ফরহাদ আহমেদ ও এ কে এম রায়হানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা  প্রকৌশলী জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও প্রকৌশলী মোঃ আহসান হাবীব, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালযের এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *