বিবাহের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগে  ১ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন

 

নিজস্ব প্রতিনিধি :  বিবাহের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে অভিযুক্ত মোজাফ্ফর ইলিয়াস (২৫) কে গ্রেফতার করেছে পিবিআই সাতক্ষীরা জেলা।


বিজ্ঞাপন

মোজাফ্ফর ইলিয়াস (২৫), পিতা-মোঃ নজরুল মোড়ল, সাং-চোমরখালী, থানা-পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরা এর বিরুদ্ধে মোছাঃ সালেহা বেগম(৪৫), পিতা-মৃত আকর আলী মোড়ল, স্বামী-মোঃ আমিনুর শেখ, সাং-কুমিরা মধ্য, থানা-পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরা পাটকেলঘাটা থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করেন যে, তার মেয়ে কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে পড়াশুনা করে।আসামী মোজাফ্ফর ইলিয়াস প্রতিনিয়ত বাদীর উক্ত মেয়েকে ভুলে যাওয়া আসার পথে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিতো। বাদী স্বামী পরিত্যক্ত হওয়ায় উক্ত মেয়েকে নিয়ে তার বাবা বাড়ী সংলগ্ন পৈত্রিক জমিতে ঘর করে বসবাস করতো। বাদী সংসারের তাগিদে কৃষিকাজ সহ বিভিন্ন ধরনের কাজ করে জীবিকা নির্বাহ করে। দিনের বেলা বাদী বাড়িতে না থাকার সুযোগে আসামী মোজাফ্ফর ইলিয়াস তাহার মেয়েকে উক্ত বসত বাড়ীতে একা পেয়ে বিভিন্ন সময়ে তাকে কু-প্রস্তাব দেয়।


বিজ্ঞাপন

আসামীর কু-প্রস্তাবে রাজি না হওয়ায় পরবর্তীতে বিবাহের প্রলোভন দেখাইয়া উক্ত বসত ঘরে তার নাবালিকা মেয়েকে চলতি বছরের  ৯ এপ্রিল বিকাল অনুমান ৫ টার সময়  জোর পূর্বক ধর্ষন করে। এইভাবে আসামী তার মেয়েকে ভয় দেখিয়ে পরবর্তীতে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষন করে। ভিকটিম আসামীর ভয়ে উক্ত ঘটনা গোপন রাখে। পরবর্তীতে বাদীর মেয়ে আসামীকে তার গর্ভধারনের কথা জানালে উক্ত আসামী ভিকটিমকে বিয়ে  করবে না বলে জানায়। ভিকটিম বর্তমানে ৪ মাসের অন্তসত্তা বলে বাদী তার অভিযোগে উল্লেখ করেছেন।

বাদীর উক্ত লিখিত অভিযোগের প্রেক্ষিতে অফিসার ইনচার্জ পাটকেলঘাটা থানা, পাটকেলঘাটা থানার মামলা নং-০৯/২৩, তারিখ: ২৩/০৮/২০২৩ , ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী / ২০০৩) এর ৯ (১)। জিআর নং-১৫০/২৩(পাটা) রুজু করেন।

পিবিআই হেডকোয়ার্টার্স ঢাকার নির্দেশে পিবিআই সাতক্ষীরা জেলা উক্ত মামলাটি স্ব-উদ্দ্যোগে গ্রহণ করে মামলার তদন্তভার পুলিশ পরিদর্শক(নিঃ)/মোল্যা মিরাজ মোসাদ্দেক পিবিআই, সাতক্ষীরা জেলার উপর অর্পণ করা হয়।

পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম, অ্যাডিশনাল আইজি, বাংলাদেশ পুলিশ এর সঠিক তত্ববধান ও দিক নির্দেশনায়, পিবিআই সাতক্ষীরা জেলা ইউনিট ইনচার্জ এর নেতৃত্বে, পুলিশ পরিদর্শক (নিঃ) মোল্যা মিরাজ মোসাদ্দেক, এসআই (নিঃ) মোঃ অহিদুজ্জামান, এএসআই (নিঃ) মোঃ মনিরুল ইসলামসহ পিবিআই, সাতক্ষীরা জেলা চৌকস দল ঘটনার সাথে সম্পৃক্ততার প্রমান পাওয়ায় সঙ্গীয় ফোর্স সহ আসামী মোজাফ্ফর ইলিয়াস (২৫), পিতা-মোঃ নজরুল মোড়ল, সাং-চোমরখালী, থানা-পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরা গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোজাফ্ফর ইলিয়াস ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করলে তাকে  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত- ০৬ পাটকেলঘাটা, সাতক্ষীরা এর আদালতে প্রেরণ করা হয়। আসামীকে আদালতে প্রেরণের পর আসামী ১৬৪ ধারায়  স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। পরবর্তীতে উক্ত আসামীকে আদালত জেল হাজতে প্রেরণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *