রংপুরের তারাগঞ্জ থানায় ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় রংপুর

 

নিজস্ব প্রতিনিধি : রংপুর জেলার তারাগঞ্জ থানার ২নং কূর্শা বিটের আয়োজনে জনাব মোঃ মোস্তাফিজার রহমান, অফিসার ইনচার্জ, তারাগঞ্জ থানা, রংপুর এর সভাপতিত্ত্বে তারাগঞ্জ থানা প্রাঙ্গনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর।


বিজ্ঞাপন

প্রধান অতিথি  সকলের উদ্দেশ্যে বলেন যে, পুলিশ জনগণের বন্ধু। রংপুর জেলা পুলিশ অত্র জেলার জনসাধারণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্ব নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে। এজন্য পুলিশকে যথাসময়ে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য তিনি উপস্থিত সকলকে আহবান জানান।

সেখানে আরও উপস্থিত ছিলেন শিশিন চন্দ্র সরকার, সভাপতি, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ও প্রধান শিক্ষক কূর্শা আদর্শ উচ্চ বিদ্যালয়, তারাগঞ্জ, রংপুর,  আলী হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার, তারাগঞ্জ, রংপুর, আফজালুল হক, কূর্শা ইউপি চেয়ারম্যান, তারাগঞ্জ, রংপুর, জয়নাল আবেদীন (আফান), সভাপতি, তারাগঞ্জ বাজার বনিক সমিতি, আতাউল গণি, সাবেক ভাইস-চেয়ারম্যান, তারাগঞ্জ উপজেলা, রংপুরসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ, বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দসহ অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *