ঠাকুরগাঁও এ বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের  মোবাইল কোর্ট :  ২০,০০০  টাকা জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর

 

নিজস্ব প্রতিনিধি  : সোমবার  ২৮ আগস্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয় ও জেলা প্রশাসন, ঠাকুরগাঁও এর সমন্বয়ে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা  হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  মেসার্স দই ঘর এবং মেসার্স নিউ রোজ হোটেল এন্ড রেস্টুরেন্ট, চৌরাস্তা, সদর, ঠাকুরগাঁও প্রতিষ্ঠান দুইটিকে ২৪(১)/৪১ ধারায় ১০০০০ টাকা করে মোট ২০০০০ টাকা  জরিমানা করা হয়
এছাড়াও মেসার্স এনামুল হক ফিলিং স্টেশন ও মেসার্স মির্জা ফিলিং স্টেশন বাস টার্মিনাল, সদর, ঠাকুরগাঁও প্রতিষ্ঠান দুইটিতে জ্বালানি  তেল সরবরাহে পরিমাপ সঠিক পাওয়া যায়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম, সহকারী কমিশনার, জেলা প্রশাসন, ঠাকুরগাঁও।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা প্রকৌঃ মোঃ আহসান হাবীব, পরিদর্শক (মেট্রোলজি) প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ তাওহিদ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *