বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের  মোবাইল কোর্ট কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠান কে  ১১,০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিবেদক  : মঙ্গলবার  ২৯ আগস্ট, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়  ও রংপুর সিটি কর্পোরেশন,  এর সমন্বয়ে মোবাইল কোর্ট  পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  মেসার্স ইউনিক ট্রেডার্স, শাপলা চত্তর, সদর, রংপুর প্রতিষ্ঠানটিকে জ¦ালানী তেল সরবরাহে পরিমাপে কম দেয়ায় ১০০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ওজন ও পরিমাপে কম দেয়ায়, মেসার্স খোরশেদ আলম খাসী ঘর, স্টেশন বাজার, সদর, রংপুর প্রতিষ্ঠানটিকে ৫০০ টাকা এবং মেসার্স মা বাবার দোয়া মুরগী স্টোর, স্টেশন বাজার, সদর, রংপুর প্রতিষ্ঠান কে ৫০০ টাকা সহ সর্বমোট ১১০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম হাবিবুল হাসান, প্রধান সম্পত্তি কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব), রংপুর সিটি কর্পোরেশন, রংপুর।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মারুফা বেগম, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *