রংপুরের বদরগঞ্জ থানায় ওপেন হাউজ-ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

 

নিজস্ব প্রতিনিধি  : “পুলিশই জনতা-জনতাই পুলিশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার  ২৯ আগস্ট,  রংপুর জেলার বদরগঞ্জ থানার আয়োজনে মোঃ নজরুল ইসলাম মজুমদার, অফিসার ইনচার্জ, বদরগঞ্জ থানা, রংপুর এর সভাপতিত্ত্বে “নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গীবাদ, আত্মহত্যা, চুরি রোধকল্পে “মৌয়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় লালদিঘী, প্রাঙ্গনে ‘ওপেন হাউজ-ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ” অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার  পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু।রংপুর জেলা পুলিশ।রংপুর জেলার  জনসাধারণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে।

তিনি মাদক, অনলাইন জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি, ইভটিজিং সহ নানাবিধ অপরাধ নির্মূল করার লক্ষ্যে পুলিশকে যথাসময়ে তথ্য দিয়ে সহায়তা করতে এবং অপরাধ দমনে পুলিশ ও জনগণের সম্মিলিত প্রচেষ্টায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, একটি অপরাধমুক্ত নিরাপদ বাসযোগ্য সমাজ গড়ার জন্য তিনি সকলকের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সেখানে আরও উপস্থিত ছিলেন  মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), রংপুর, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মোঃ নাসিম উদ্দিন, সভাপতি, কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা, মো: আবু সাঈদ।

আরও উপস্থিত ছিলেন,  উপজেলা নির্বাহী অফিসার, বদরগঞ্জ, রংপুর, মো: আহসানুল হক চৌধুরী টুটুল, পেীরসভা মেয়র, বদরগঞ্জ, রংপুর, মোঃ ফজলে রাব্বি সুইট, উপজেলা চেয়ারম্যান, বদরগঞ্জ, রংপুর, হোসনে আরা মুন্সী, সদস্য,কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, জেলা ও থানা কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *