দল মত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষকে মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহ্বান

Uncategorized অর্থনীতি জাতীয় ঢাকা বানিজ্য বিশেষ প্রতিবেদন রাজধানী

বিশিষ্ট সমাজ সেবক এটাবের সদস্য ও নীলগিরি হলিডে ট্রাভেলস এজেন্সির ব্যাবস্থাপনা পরিচালক মো: রেজাউল করিম কে সার্টিফিকেট দিচ্ছেন অধ্যাপক  মাওলানা মোহাম্মদ আবেদ আলী ।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  : রাষ্ট্রের সকল স্তরে জুলুম নির্যাতন অন্যায় অবিচার সুদ ঘুষ ও দুর্নীতিবাজদের মূলোৎপাটন করে শোষণহীন সুখি সুন্দর সমাজ বিনির্মাণের প্রত্যয়ে সুশাসন নিশ্চিত করে এবং জনগনের মৌলিক অধিকার বাস্তবায়নের জন্য প্রয়োজন সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সক্রিয় অংশগ্রহণ।

অধ্যাপক  মাওলানা মোহাম্মদ আবেদ আলীর  সাথে বিশেষ এক মুহুর্তে  বিশিষ্ট সমাজ সেবক ও নীলগিরি হলিডে ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক  মোঃ রেজাউল করিম।

 

মঙ্গলবার ২৯ আগস্ট,  বিশিষ্ট সমাজসেবক, এটাবের সদস্য ও নীলগিরি হলিডে ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক  মোঃ রেজাউল করিম বাংলাদেশ ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান এবং দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলীর সাথে বনানীর কেন্দ্রীয় সদর দপ্তরে এক সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে যোগ দিয়ে এমন আশাবাদ ব্যক্ত করেন।

বিশিষ্ট  সমাজ সেবক ও  নীলগিরি হলিডে ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক  মোঃ রেজাউল করিম কে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান এবং সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তরের নির্বাহী সদস্য পদ ও সম্মাননা সার্টিফিকেট প্রদান করে সম্মানিত করেন।

 

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ‘দ্যা ফাইনান্স টুডে’ the finance today পত্রিকার সিনিয়র সাংবাদিক ও সংগঠনটির মিডিয়া উইং সেন্ট্রাল এর সহকারি পরিচালক  মোঃ মোশাররফ হোসাইন রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলী বলেন আমরা চাই সমাজের সকল শ্রেনী পেশার মানুষ অন্যায় অবিচার জুলুম নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে বিশেষ করে তাদের অধিকার প্রতিষ্ঠায় সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে যার যার অবস্থান থেকে মানবিক কার্যক্রম চালিয়ে যাবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিশিষ্ট সমাজসেবক এটাবের সদস্য এবং নীলগিরি হলিডে ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক  মোঃ রেজাউল করিম কে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান এবং সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তরের নির্বাহী সদস্য পদ ও সম্মাননা সার্টিফিকেট প্রদান করে সম্মানিত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *