সীমান্ত পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জাতীয় জীবন-যাপন

নিজস্ব প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর তত্ত্বাবধানে পরিচালিত কল্যাণমূলক প্রতিষ্ঠান সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস) এর প্রধান পৃষ্ঠপোষক ও বিজিবি মহাপরিচালকের পত্নী সোমা ইসলাম দুঃস্থ ও শীতার্ত মহিলাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।


বিজ্ঞাপন

তিনি সোমবার সকালে পিলখানাস্থ প্রশিক্ষণ মাঠে সীমান্ত পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে পিলখানার পার্শ্ববর্তী হাজারীবাগ ও আজিমপুর এলাকার ৪ শতাধিক দুঃস্থ ও শীতার্ত মহিলাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উল্লেখ্য, সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস) বিজিবি পরিবারের নারী ও শিশুদের সার্বিক কল্যাণে নিবেদিত একটি কল্যাণমুখী প্রতিষ্ঠান। বিজিবিতে কর্মরত ব্যক্তিবর্গের স্ত্রী, কন্যা, বোন ও পোষ্যদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের মাধ্যমে মেধা ও প্রতিভার বিকাশ ঘটিয়ে তাদের আত্মনির্ভরশীল ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে এই সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এছাড়া সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে সমাজের অবহেলিত ও পিছিয়ে থাকা নারীদের কল্যাণেও সীপকস যথাসম্ভব সহায়তা প্রদান করে থাকে। এরই ধারাবাহিকতায় সীপকস এর প্রধান পৃষ্ঠপোষক সোমা ইসলাম আজ পিলখানার পার্শ্ববর্তী এলাকার অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস) এর প্রতিনিধিবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *