বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়নের অভিযানে ১.৫ কেজি কোকেন উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়নের অভিযানে কুষ্টিয়ায় খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে তল্লাশি করে ১.৫ কেজি কোকেন উদ্ধার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়নের লক্ষ্যে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কুষ্টিয়ায় বিজিবি’র মাদকবিরোধী অভিযানে ১.৫ কেজি কোকেন জব্দ করা হয়েছে।


বিজ্ঞাপন

গতকাল বুধবার  ৩০ আগস্ট, বিকেলে বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) নিজস্ব তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে কোকেনের একটি চালান খুলনার দিকে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আরিফুল হক এর দিকনির্দেশনায় সহকারী পরিচালক মোঃ জাকিরুল ইসলামের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল কুষ্টিয়ার মিরপুর রেলস্টেশনে অবস্থান গ্রহণ করে।

ট্রেনটি মিরপুর রেলস্টেশনে থামলে বিজিবি টহলদল তল্লাশি অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১.৫০০ কেজি কোকেন উদ্ধার করে। এ বিষয়ে মিরপুর থানায় সাধারণ ডায়েরি করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *