প্রশিক্ষণ যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়ক ভূমিকা পালন করে : পুলিশ সুপার নড়াইল 

Uncategorized আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল)  :  প্রশিক্ষণ যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়ক ভূমিকা পালন করে পুলিশের নায়েক ও কনস্টেবল পদমর্যাদার ৩০ জন পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ১২ তম ব্যাচের “দক্ষতা উন্নয়ন কোর্স’ এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে নড়াইলের পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন এসব কথা বলেন।


বিজ্ঞাপন

জানা গেছে,  স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশের নায়েক ও কনস্টেবল পদমর্যাদার ৩০ জন পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ১২ তম ব্যাচের “দক্ষতা উন্নয়ন কোর্স’ এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার ৩১ আগস্ট, বিকেলে  পুলিশ লাইনসে্ সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোসাঃ সাদিরা খাতুন,  পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার  বলেন, প্রশিক্ষণ কর্মীদের কর্মদক্ষতার উন্নতি ঘটায়, কাজের প্রতি অনুপ্রেরণা যোগায়। ফলে তারা অর্জিত বাস্তব জ্ঞানকে যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হয়। প্রশিক্ষণের মধ্যে দিয়ে পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতার বিকাশ ঘটে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্বের প্রতি পেশাদারিত্ব বৃদ্ধি পায়।

এ সময় তিনি প্রশিক্ষণের বাস্তব জ্ঞানকে কাজে লাগিয়ে নড়াইল জেলা পুলিশকে আরো সমৃদ্ধ করতে নির্দেশ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে  তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা, প্রশিক্ষকগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *