থানা পুলিশ ও ডিবি’র যৌথ অভিযান :  কাউন্সিলর তুফানের বসত বাড়ি থেকে ম্যাগাজিন, গুলি, পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন

মো: রফিকুল ইসলাম (নড়াইল)  :  নড়াইল সদর  থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে  কাউন্সিলর তুফানের বসত বাড়ি থেকে ম্যাগাজিন, গুলি, পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গতকাল বুধবার ৩০ আগস্ট  নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান ও ডিবির পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামের যৌথ তত্ত্বাবধানে এসআই (নিঃ) জয়দেব কুমার বসু, এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) সেলিম হোসেন, এএসআই (নিঃ) নাহিদ নিয়াজ, এএসআই (নিঃ) জামিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দক্ষিণ নড়াইলের কাউন্সিলার তুফান এর বসত বাড়িতে এক অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত  অভিযান পরিচালনা কালে কাউন্সিলর তুফান এর  বসত ঘর থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড ৭.৬৫ এম এম গুলি, একটি চাইনিজ কুড়াল, একটি রামদা, একটি চাকু ও একটি এয়ারগান উদ্ধার করা হয় ।পুলিশের উপস্থিতি টের পেয়ে কাউন্সিলর তুফান দ্বিতীয় তলার বারান্দা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে। উক্ত  মামলা নাম্বর  ও তারিখ যথাক্রমে,  নড়াইল সদর থানার মামলা নম্বর ১৮ তারিখ ৩০-৮-২০২৩, ধারা ১৯৭৮ সালের আর্মস এ্যক্ট এর ১৯এ।

নড়াইল সদর থানা ও ডিবি পুলিশের একটি সুত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে  মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে গিয়ে উল্লেখিত  আগ্নেয়াস্ত্র সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

নড়াইল জেলা পুলিশ সুপার কার্যলয়ের একটি সুত্র জানায়, জাতীয় ও জনস্বার্থে মাদক দ্রব্য, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *