সন্ত্রাস ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে —–শেখ হারুনুর রশিদ

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন

মামুন মোল্ল্যা (খুলনা) : খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শেখ হারুনুর রশিদ বলেছেন, বঙ্গবন্ধুর সামগ্রিক জীবনটাই হচ্ছে বাংলাদেশের ইতিহাস। ৪৮ বছর আগেই বঙ্গবন্ধু ও তার পরিবারকে নৃহশংসভাবে হত্যা করে পৃথিবীর ইতিহাসের জঘন্যতম ও কলংকময় অধ্যায়ের জন্ম দিয়েছিল ঘাতকেরা। বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শ ও কর্মকান্ড বাংলাদেশর মানুষের হৃদয়ে আজও ভাস্মর।


বিজ্ঞাপন

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ যখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সেই মূহুর্তে এ দেশে স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশ বিরোধী যড়যন্ত্রে লিপ্ত হয়ে মিথ্যাচার শুরু করেছে। তাদের এ যড়যন্ত্র ও ধ্বংসাত্মক কর্মকান্ডের ব্যাপারে আমাদের প্রত্যেকটি নেতা কর্মীদের সজাগ থাকতে হবে। সন্ত্রাস, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবন্ধভাবে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার ৩১ আগস্ট,  দুপুরে ফুলতলা বাজারের শিকিরহাট সড়কে ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিএমএ সালাম, এ্যাড. নিমাই চন্দ্র রায়, জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. তারিক হাসান মিন্টু, জেলা সদস্য বিলকিস আক্তার ধারা, উপজেলা সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ফেরদৌস নিশা। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যুবলীগ নেতা শহীদুল্লাহ প্রিন্স, সাদিয়া ইসলাম নয়ন, মুন্সী গোলাম সরোয়ার, এস কে মিজানুর রহমান, আশরাফুল আলম কচি, এস রবীন বসু, মাসুদ পারভেজ. মুশফিক আহমেদ সুজা, মিরাজুল ইসলাম বাধন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *