কক্সবাজারের  সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ২৩১ ক্যান বিয়ার ও বিদেশি মদ উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন

উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস, বিয়ার ও বিদেশি মদ।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি :  কক্সবাজারের  সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ২৩১ ক্যান বিয়ার ও বিদেশি মদ উদ্ধার করা হয়েছে, এ তথ্য নিশ্চিত করেছেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদকের একটি চালান মায়ানমার হতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ হয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করবে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আজ  বৃহস্পতিবার ৩১ আগস্ট, আনুমানিক রাত সাড়ে ১২ টার সময়  বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন ছেঁড়াদ্বীপে কেয়াবনের মধ্যে পাঁচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৫ টি বাদামী রংয়ের পরিত্যাক্ত বস্তা দেখতে পাওয়া যায়।

পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা বস্তাগুলো তল্লাশী করে ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ২৩১ ক্যান বিয়ার ও ১ বোতল  বিদেশী মদ উদ্ধার  করে। উক্ত স্থানে কোন পাচারকারী না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, উদ্ধার করা  ক্রিস্টাল মেথ (আইস), বিয়ার ও বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *