যাত্রাবাড়ী-ধলপুরে আগ্নেয়াস্ত্রসহ ২সন্ত্রাসী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাবের বিশেষ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী হতে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন ও বাবুল ওরফে চায়না বাবুল অস্ত্রসহ গ্রেফতার, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় গত বুধবার ৫ মে, আনুমানিক রাত ১১ টা ৩০ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকার ত্রাস সৃষ্টিকারী কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন(৩০) এবং বাবুল ওরফে চায়না বাবুল(৩৮) কে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে ০১টি ওয়ান শ্যুটার গান, ০১ রাউন্ড কার্তুজ, নগদ ১০,০০০/- টাকা ও ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, রাজন ওরফে গালকাটা রাজন(৩০) রাজধানীর ডিএমপি’র থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তিনি কদমতলী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ সন্ত্রাস ও মাদকের রাজত্ব কায়েম করে আসছিল।

তার বিরুদ্ধে কদমতলী থানায় ১২ টি মাদকের মামলা রয়েছে। অপরদিকে বাবুল ওরফে চায়না বাবুল(৩৮) ডিএমপি’র যাত্রাবাড়ী থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন সময় যাত্রাবাড়ী ও কদমতলী থানায় ১০ টি মাদকের মামলা রয়েছে।

ধৃত আসামীদ্বয় পরস্পর যোগসাজশে যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম (ছিনতাই, চাঁদাবাজি,অপহরণ, খুন) ও মাদকের ব্যবসা পরিচালনা ও নিয়ন্ত্রণ করে থাকে বলে জানা যায়।