বান্দরবান-থানচি সড়কের জীবননগর পাহাড়ে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ; উদ্ধার কাজে বিজিবি

Uncategorized গ্রাম বাংলার খবর চট্টগ্রাম দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) :  বান্দরবান-থানচি সড়কের জীবননগর নীল দিগন্ত পাহাড় থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। খবর পেয়ে বিজিবি’র বলিপাড়া ব্যাটালিয়নের সদস্যরা তাৎক্ষণিকভাবে দুর্ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজে যোগ দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে বলে জানা যায়। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেছে বিজিবি। নিহত ব্যক্তির লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

অদ্য ২১ জুন  আনুমানিক রাত ৮ টা ২৫ মিনিটের সময়  বান্দরবান-থানচি রোডে জীবননগর ঢাল এলাকায় বান্দরবান হতে থানচিগামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ী রাস্তা হতে প্রায় ১০০০ ফুট নিচে পড়ে যায়। উক্ত দুর্ঘটনার সংবাদ প্রাপ্তির পর তাৎক্ষণিকভাবে বিজিবির বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল তৈমুর হাসান খাঁন, পিএসসি এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে ২টি বি টাইপ টহল (৩০ জন) দুর্ঘটনাস্থলে ছুটে যায়।


বিজ্ঞাপন

বিজিবি ও স্থানীয় জনসাধারণের সহায়তায় প্রায় ১০০০ ফুট নিচু হতে ০১ জনকে মৃত অবস্থায় এবং ০৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত ০৪ জনকে বিজিবি’র মেডিকেল টিম কর্তৃক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার নিমিত্তে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং মৃত ব্যক্তির লাশ পুলিশের নিকট হস্তান্তরের করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *