ঝিনাইদহের কালীগঞ্জে সংবাদ প্রকাশের জেরে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক নির্যাতনের শিকার 

Uncategorized অপরাধ গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি :  ঝিনাইদহের কালীগঞ্জে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে সাংবাদিক রাকিবুল ইসলামের উপর হামলা করেছেন কালিগঞ্জ উপজেলার ৪ নং নিয়ামতপুর ইউনিয়ন চেয়ারম্যান রাজু আহমেদ রানি লস্কর। সাংবাদিক রাকিবুল ইসলাম জাতীয় “দৈনিক বাংলার দূত” র স্টাফ রিপোর্টার এবং ঝিনাইদহ প্রেস ইউনিটি, কালীগঞ্জ শাখার সভাপতি।


বিজ্ঞাপন

কিছুদিন পূর্বে কালিগঞ্জ খাদ্য গুদাম থেকে সরকারি চাউল চুরি করে আলম সাধু গাড়িতে করে পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার খালিশপুর বাজারে নেওয়া হচ্ছিল। উক্ত সরকারি চাউলের চালান আটকের পর জিজ্ঞাসাবাদে আলম সাধুর ড্রাইভার তিনটা ডিও লেটার দেখায় যেখানে ০৪নং নিয়ামতপুর ইউপি চেয়ারম্যান রনি লস্কর, ০৬নং ত্রিলোচানপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম রিতু হিজড়া এবং ০৮নং মালয়াহাট ইউপি চেয়ারম্যান আজিজুল খা ‘র নাম দেখা যায়।


বিজ্ঞাপন

পরবর্তীতে এই নিউজ বেশ কিছু জাতীয় দৈনিক ও আঞ্চলিক দৈনিকে প্রকাশিত হয়। এই নিউজ প্রকাশের পর চেয়ারম্যান রনি লস্কর সাংবাদিক রাকিবুল ইসলামের মোবাইল ফোনে কল করে দুর্ব্যবহার করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়।

পরবর্তীতে গত ৭ জুলাই (রবিবার) আনুমানিক সকাল সাড়ে ১১ টার দিকে কালিগঞ্জ ৭নং রায় গ্রাম ইউনিয়নের কেয়াবাগান আসাদুজ্জামান হোসনিন কেয়াবাগান আদর্শ কলেজ মাঠে সহযোগী জাতীয় ” দৈনিক বিকাল বার্তার” ক্রাইম রিপোর্টার জসিম উদ্দিনের সাথে সংবাদ সংগ্রহের জন্য যায় সাংবাদিক রাকিবুল ইসলাম।

এ সময় ২-৩ জন সহযোগীসহ ঘটনাস্থলে পৌঁছায় চেয়ারম্যান রনি লস্কর এবং সাংবাদিক রাকিবুল ইসলাম এর উপর হামলা করে তাকে আহত করে এবং সহযোগী সাংবাদিককে অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশের একটি টিম তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় এবং আহত সাংবাদিক রাকিবুল ইসলাম কে সহযোগী সাংবাদিক সহ উদ্ধার করে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আবু আজিফ এ ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, আহত সাংবাদিক রাকিবুল ইসলামের ফোন পেয়ে আমি দ্রুত তাকে উদ্ধারের জন্য পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। উনার কাছ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি, আমরা দ্রুত আইনগত ব্যবস্থা নিব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *