গোপালগঞ্জে শেখ হাসিনার বিচারের দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  বিডিআর বিদ্রোহ,  সাগর—রুনি, ইলিয়াস আলীসহ বিগত ১৭ বছর ধরে বিএনপি ও সমমনা দলের হাজার হাজার নেতা—কর্মী গুম—খুন এবং সর্বশেষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে হাজার হাজার প্রাণ কেড়ে নেয়ার সরাসরি নির্দেশদাতা স্বৈরাচারী শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোপালগঞ্জ জেলা যুবদল।


বিজ্ঞাপন

বুধবার ১৪ আগষ্ট  দুপুরে শহরের শেখ সায়েরা খাতুন মেডিকেল কজেল হাসপাতালের ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সেখানে এক সমাবেশে মিলিত হয়।এর আগে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী শেখ হাসিনা ও তার দোসদের বিচার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করে গোপালগঞ্জ জেলা বিএনপি ও সকল অংগ সংগঠন। সেখানে অবস্থান নিয়ে শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তির দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে তারা।


বিজ্ঞাপন

এ সময় জেলা বিএনপি’র আহবায়ক শরীফ রাফিকুজ্জহামান, সদর উপজেলা বিএনপি’র সভাপতি শিকদার শহিদুল ইসলাম লেলিন, জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধা্রন সম্পাদক মো. সাইফুল ইসলাম, জেলা ছাত্রদলের  সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ সোহেল রানা,গোপালগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ রানা মোল্যা, স্বেচ্ছাসেবক  দলের ‘আহবায়ক সাজ্জাত হোসেন হীরা সহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা উপস্থিতি ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *