গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাংবাদিককে মিথ্যা  চাঁদাবাজি মামলায় ফাঁসানোর হুমকি ব্যবসায়ীর

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার এক  ব্যবসায়ীর অনৈতিক কার্যকলাপ প্রকাশ করাশ মাহাবুব সুলতান  নামের এক সাংবাদিককে মিথ্যা  চাঁদাবাজির মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে । এঘটনায় সাংবাদিক মাহবুব সুলতান গত মঙ্গলবার (২৭ আগস্ট) কোটালীপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।


বিজ্ঞাপন

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৬আগস্ট) দৈনিক আমাদের সময় পত্রিকার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মাহাবুব সুলতান তার নিজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোটালীপাড়ার পল্ট্রি ও ফিসফিড ব্যবসায়ী হান্নান মোল্লার বিরুদ্ধে সরকারি যায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ, বিভিন্ন এলাকার ক্ষুদ্র পোল্ট্রি মুরগি ও মৎস খামারিদের কাছ থেকে ফাঁকা চেক নিয়ে প্রতারণা মামলা দিয়ে হয়রানি ও নারী কেলেঙ্কারি ঘটানোর বিষয়ে মন্তব্য করেন।


বিজ্ঞাপন

মন্তব্য টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে উপজেলা ব্যাপী ব্যপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে পোল্ট্রি ও ফিসফিড ব্যবসায়ী হান্নান মোল্লা সাংবাদিক মাহাবুব সুলতানের উপর ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার (২৭আগস্ট) প্রথমে লোক মাধ্যমে ও পরে তার নিজ ০১৭১৫০৬৮৭৮১ মোবাইল নম্বর থেকে সাংবাদিক মাহাবুব সুলতানকে ১০লক্ষ টাকার চাঁদাবাজির মামলা দেওয়ার হুমকি দেন।

এবিষয়ে সাংবাদিক মাহাবুব সুলতান  জানান, আমি জনস্বার্থে ভূমিদস্যু, প্রতারক ও নারী খেকো হান্নান মোল্লার অনৈতিকতা তুলে ধরায় তিনি আমার উপর ক্ষিপ্ত হয়েছেন। আমাকে মোবাইল ফোনে হুমকি দিয়ে ১০লক্ষ টাকার চাঁদাবাজি মামলার ভয়ভীতি দেখিয়েছেন।আমি নিরুপায় হয়ে কোটালীপাড়া থানায় অভিযোগ করেছি। আশা করছি থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম জানান, সাংবাদিক মাহাবুব সুলতান ব্যবসায়ী হান্নান মোল্লার বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন ও চাঁদাবাজি মামলার হুমকি দেওয়ার বিষয়ে অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে অভিযুক্ত পোল্ট্রি ও ফিসফিড ব্যবসায়ী হান্নান মোল্লা তার বিরুদ্ধে করা  সকল অপপ্রচার ও অভিযোগ অস্বীকার করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *