লালমনিরহাট জেলার নবাগত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলামের যোগদান ও দায়িত্বভার গ্রহণ

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

আব্দুস সামাদ (লালমনিরহাট) :  লালমনিরহাট পুলিশ সুপারের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে লালমনিরহাট জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত পুলিশ সুপার  মোঃ তরিকুল ইসলাম।নবাগত পুলিশ সুপার, লালমনিরহাট দায়িত্বভার গ্রহণের পূর্বে লালমনিরহাট সার্কিট হাউজে উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান লালমনিরহাট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোহাম্মদ আতিকুল হক সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। পরবর্তীতে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল ‘গার্ড অফ অনার’ প্রদান করে।


বিজ্ঞাপন

পরবর্তীতে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, পিপিএম মহোদয় নবাগত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান এবং নবাগত পুলিশ সুপার এর নিকট দায়িত্বভার হস্তান্তর করেন।


বিজ্ঞাপন

পরবর্তীতে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে
নবাগত পুলিশ সুপার, লালমনিরহাট  জেলার সকল ইউনিট ইনচার্জগণের সাথে বিশেষ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  এ কে এম ফজলুল হক, সহকারী পুলিশ সুপার (বি সার্কেল)  জয়ন্ত কুমার সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *