বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ১১ জন সমন্বয়ক সিরাজগঞ্জের ভাসানি অডিটোরিয়ামে মত বিনিময় 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সংগঠন সংবাদ সারাদেশ

শেখ জাহিদ এনায়েত পুর (সিরাজগঞ্জ) : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ১১ জন সমন্বয়ক সিরাজগঞ্জের ভাসানি অডিটোরিয়ামে এক মত বিনিময় সভা করেন। উক্ত সভার টিম  লিডার হিসেবে উপস্থিত ছিলেন মাহিম ও উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের এক অংশ।


বিজ্ঞাপন

সিরাজগঞ্জ কেন্দ্রীয় ১১ জন সমন্বয়ক উপস্থিত ছিলেন। মাহিম টিম লিডার (সেন্ট্রাল) সাইফুল (সেন্ট্রাল সমন্বয়ক) আসাদ (বিউপি) ফাতিন (এনএসইউ) কানিজ (সেন্ট্রাল সহ-সমন্বয়ক) স্বাধীন (বুয়েট) ফয়সাল (ঢাকা বিশ্ববিদ্যালয়) মেহেদী (সেন্টার সহ-সমন্বয়ক) ইমন (সোহরাওয়ার্দি কলেজ) রাকিব (শেকৃবি) (সেন্ট্রাল সহ-সমন্বয়ক) ও শ্রী ঐশিক মণ্ডল।


বিজ্ঞাপন

সিরাজগঞ্জ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের, নিহত ও আহত সকল পরিবারের সাথে কথা বলে জানায়। তাদের রাষ্ট্রীয়ভাবে মর্যাদা দেওয়ার জন্য সরকারকে বিশেষভাবে আহ্বান করেন ও ফ্যাসিজ এই হাসিনা সরকার। যে কাঠামো তৈরি যে যাবে সেই ফ্যাসিস্ট হয়ে যাবে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের (টিম লিডার) মাহিম এ কথা যায়। নৈরাজ্য ও দখলদারিকে উদ্ভট গটানোর জন্য ছাত্র জনতাকে, এক হয়ে কাজ করার জন্য আহ্বান জানায়, আসাদ (বিউপি)।

ও এছাড়া ছাত্র জনতার কাছে থেকে, বিভিন্ন ধরনের সমস্যা গুলো জানার জন্য মদ বনিময় করে থাকেন। কেন্দ্রীয় সমন্বয়কগণ, পরও ভর্তি এই বিষয়ে দিক- নির্দেশনা প্রণাম ঘটাবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *