লালমনিরহাটের নবাগত পুলিশ সুপার তরিকুল ইসলাম কর্তৃক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময়

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

মোঃ রাওফুল বরাত বাঁধন ঢালী (লালমনিরহাট) : লালমনিরহাট জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন লালমনিরহাট জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম।গতকাল  মঙ্গলবার ( ১০ সেপ্টেম্বর) পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মহোদয় মিডিয়াকর্মীদের নিকট হতে তাদের বিভিন্ন বক্তব্য ও পরামর্শ শোনেন। পরবর্তীতে তিনি বলেন, টিম লালমনিরহাট জেলা পুলিশ সর্বোচ্চ চেষ্ঠা করবে, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা, আইনশৃঙ্খলা রক্ষা, মাদক ও চোরাচালান বন্ধ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা এবং মামলার সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় আনাসহ যেকোনো ধংসাত্মক কর্যক্রমের পরিসমাপ্তি করার।


বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আপনাদের প্রতি একটি বার্তা থাকবে, সমাজের ত্রুটিগুলো আপনারা তুলে ধরে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করবেন। আমি আমার দায়িত্ব ও কর্তব্য শতভাগ আন্তরিকতার সাথে পালন করার চেষ্টা করবো। পরিশেষে পুলিশ সুপার মহোদয় লালমনিরহাট জেলা পুলিশ এবং বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সহ লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স এবং লালমনিরহাট জেলার সম্মানিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক্স মিডিয়ার সংবাদকর্মীগণ। জেলা প্রাস ক্লাব লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব রুহুল আমিন বাবুসহ  লালমনিরহাট জেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক, জনাব জি এস বাবু, সহ আরো বিভিন্ন মিডিয়ার সাংবাদিক গন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *