সিলেটের মৌলভীবাজার শ্রীমঙ্গলে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ : ২ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

ইকবাল হোসেন রিংকু, (সিলেট) : সিলেটের মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নবম ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া অভিযুক্ত যুবক উপজেলার মির্জাপুর ইউনিয়নের কামাসিদ গ্রামের জহুর উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মিয়া (২৫)।এদিকে ধর্ষণের শিকার ১৪ বছর বয়সের মেয়েটি উপজেলার ধোবারহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। খোঁজ নিয়ে জানা গেছে, মেয়েটির মা প্রবাসে থাকেন , আর বাবা হবিগঞ্জ জেলায় একটি কোম্পানিতে চাকরিরত।


বিজ্ঞাপন

থানা পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিন মেয়েটির ঘরে এসে অভিযুক্ত জাহাঙ্গীর জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। জাহাঙ্গীরের ভয়ে মেয়েটি ধর্ষণের ঘটনা গোপন রাখে। এক পর্যায়ে মেয়েটি অসুস্থ হলে তার বাবা হাসপাতালে নিয়ে পরীক্ষা করানোর পর জানতে পারেন সে বর্তমানে ৪ মাসের অন্তঃস্বত্ত্বা। পরে কোন উপায় না পেয়ে ধর্ষণের বিষয়টি তার বাবাকে খুলে বলেন। পরবর্তীতে মেয়েটির বাবা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন।


বিজ্ঞাপন

থানা পুলিশ আরো জানা গেছে, এ ঘটনায় (১৮ সেপ্টেম্বর) রাতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত ওসি মো. আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই সুজন তালুকদার অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, মেয়েটির বাবার করা ধর্ষণ মামলার ভিত্তিতে আমরা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করি। জাহাঙ্গীর বিবাহিত, তার স্ত্রী সন্তান রয়েছে। আমরা তাকে বিধি মোতাবেক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *