গোপালগঞ্জে ভারতে মহানবী (সাঃ) কটুক্তির প্রতিবাদে ইসলামি আন্দোলনের বিক্ষোভ সমাবেশ  

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  ভারতে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ৩০ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় গোপালগঞ্জ শিশুপার্ক সংলগ্ন লেকপাড়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ গোপালগঞ্জ সদর থানা কর্তৃক আয়োজিত বিশাল এক বিক্ষোভ ও গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

মাওলানা জসীমউদ্দিনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন শায়েকে আমির ইসলামী আন্দোলন বাংলাদেশের অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল সাহেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারী তাজুল ইসলাম মোল্লা, সভাপতি গোপালগঞ্জ জেলা শাখা,  ইঞ্জিনিয়ার মোঃ মারুফ শেখ, কেন্দ্রীয় ইসলামী যুব আন্দোলন,  মুফতি ইমরান হোসেন সাহেব, কেন্দ্রীয় সূরা সদস্য এবং বক্তব্য রাখেন  মুফতি ইয়াহিয়া মাহমুদ, মুফতি দিদারুল ইসলাম, এ্যাডভোকেট মিজানুর রহমান, মাওলানা তসলিম হোসাইন সিকদার, বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান, জনাব মোহাম্মদ নুর ইসলাম শেখ লেনিন, আব্দুল মান্নান মোল্লা,  ইঞ্জিনিয়ার শেখ মোঃ ইব্রাহিম,  মুফতি ওয়ালিউল্লা সাহেব,  হাফেজ সুলাইমান মাহফুজ,  মইনুদ্দিন খান সিফাত সমন্বয়ক,  হাজী ফায়েক উজ জামান ও মাওলানা আব্দুল হান্নান শরীফ মুকসুদপুর,  মেহেদী হাসান রাসেল প্রমুখ ।


বিজ্ঞাপন

বক্তারা তাদের বক্তব্যে জানান আওয়ামীলীগ এবং বিএনপি উভয় সাপের এক বিষ। ইসলামী হুকুমাত কায়েম ছাড়া বিকল্প নেই, নেতৃত্ব পরিবর্তন নয় নীতির পরিবর্তন করতে হবে। আমাদের নেতা বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ)। যারা গোপালগঞ্জের নাম বদলে দিতে চায় তাদের হিংসার রাজনীতি প্রতিহত করা হবে।

আগামী নির্বাচন হবে নিরপেক্ষ,  ভোট কেন্দ্রে কোন প্রার্থী থাকতে পারবেননা । এ সমাবেশ  থেকে ভারতের মহারাষ্ট্রের মন্দির পুরোহিত মহারাজ রামগিরী ও মন্ত্রী নীতিশ রানা বিশ্বনবী সম্পর্কে কটুক্তি করার জন্য ভারতীয় সরকারকে তাহাদের বিচার করে ফাঁসি দেওয়ার দাবি করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *