সিলেটের সুনামগঞ্জে মাটি খুঁড়ে ফলের ক্যারেট থেকে ২২১ বোতল বিদেশি মদও বিয়ার উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক : মাটি খুঁড়ে ফলের ক্যারেট থেকে ২২১ বোতল বিদেশি মদ বিয়ার উদ্যার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত মঙ্গলবার মধ্যরাত পরবর্তী সময়ে র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি টহল দল তাহিরপুরের উওর শ্রীপুরের বালিয়াঘাট গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে শাহেনশাহর বসতবাড়িতে অভিযান চালিয়ে বিদেশি মদ বিয়ারের চালানটি উদ্যার করেন।


বিজ্ঞাপন

ওই সময় মাদক ব্যাবসায় জড়িত থাকায় পেশাদার মাদক ব্যাবসায়ী শাহেন শাহের কিশোর ছেলেকে গ্রেফতার করে র‌্যাবের টহল দলের সদস্যরা। গত বুধবার এ ব্যাপারে আলামত হস্তান্তর পুর্বক শাহেনশাহকে পলাতক আসামি ও তার ছেলেকে গ্রেফতার দিয়ে ওই অভিযানে থাকা পুলিশের এসআই তপু সাহা বাদী হয়ে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন

গত বুধবার রাতে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেল সুত্রে জানা যায়, র‌্যাবের নিজস্ব গোয়েন্দা সুত্রে প্রাপ্ত তথ্যের ভিক্তিতে র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি টহল দল তাহিরপুরের পাটলাই নদী তীরবর্তী বালিয়াঘাট গ্রামের শাহেনশাহর বসতবাড়িতে অভিযানে যায়।

অভিযান চলাকালে মাদক কেনা বেচার সময় বসতবাড়ির মালিক শাহেনশাহ ও তার সাথে থাকা অপর এক অজ্ঞাতনামা সহযোগি কৌশলে নদী সাতড়ে পালিয়ে যায়।

তাৎক্ষনিক সময় মাদক কারবারে জড়িত শাহেনশাহর কিশোর ছেলেকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিক্তিত্বে বসতবাড়ির বারান্দার মাটি খুঁড়ে ৩টি ফলের ক্যারেটে ও ১টি কার্টুনে রাখা বিভিন্ন ব্রান্ডের ২২১ বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্যার করে র‌্যাবের টহল দল ।

তাহিরপুর থানার ওসি দেলেয়ার হোসেন মাদক কারবারি শাহেনশাহকে পলাতক ও তার কিশোর ছেলেকে গ্রেফতার দেখিয়ে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *