ডিএমসিআরএস এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র হলেন আবিদ

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সংগঠন সংবাদ

মুহাম্মদ আবু আবিদ।


বিজ্ঞাপন

 

 

নিজস্ব প্রতিবেদক  :  ঢাকা মেট্টপলিটন ক্রাইম রিপোর্টার্স সোসাইটি( গভ. রেজি নং- এস ৬৪২৫ ৬৬৯/০৭) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের মুখপাত্র হিসেবে মনোনীত হয়েছেন মুহাম্মদ আবু আবিদ। আজ ২৮ শে অক্টোবর (সোমবার) সংগঠনটির চেয়ারম্যান মোঃ মশিউর রহমান রুবেল ও মহাসচিব মোহাম্মদ মাসুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা প্রকাশ করা হয়।


বিজ্ঞাপন

এ বিষয়ে ঢাকা মেট্টপলিটন ক্রাইম রিপোর্টার্স সোসাইটির মহাসচিব মোহাম্মদ মাসুদ বলেন, মুহাম্মদ আবু আবিদ গত ৩ বছর যাবৎ আমাদের সংগঠনের কার্যনির্বাহী সদস্য হিসেবে যুক্ত আছেন। তিনি একজন সফল সংগঠক। তার সামাজিক কাজের আইডিয়া ও বাস্তবায়নের প্রক্রিয়া সকলের কাছেই প্রশংসিত। তার মধ্যে অদম্য নেতৃত্বের গুনাবলী আছে বলে আমরা মনে করি। সংগঠন কার্যক্রম গতিশীল ও শক্তিশালী একটি প্লাটফর্ম তৈরীর জন্যই তাকে এ দায়িত্বে পদায়ন করা হয়েছে। আমার বিশ্বাস অল্প কিছু দিনের মধ্যেই তিনি এ সংগঠনকে একটি ভিন্ন মাত্রায় নিয়ে যাবেন।

মুহাম্মদ আবু আবিদ বলেন, আমি আসলে নতুন পদ পাওয়ার বিষয় কিছুই জানতাম না। আমার মতো নগন্য মানুষের জন্য এটা অনেক বড় প্রাপ্য সম্মাননা। অনুভূতি বলতে, এখন এ পদের ভার কিভাবে নিব তা নিয়ে ভাবছি। তবে যারা আমাকে বিশ্বাস করে দায়িত্ব দিয়েছেন , তাদের আশা রাখার সর্বোচ্চ চেষ্টা করব। আদর্শ ঠিক রেখে সৎভাবে নীতিতে অটল হয়েই সাংগঠনিক কার্যক্রম সম্পাদন করব।

মুহাম্মদ আবু আবিদ বাংলাদেশের জনপ্রিয় একজন সমাজকর্মী ও সাংবাদিক। তিনি সামাজিক ও স্বোচ্ছাসেবী সংগঠন “দূর্বার তারুণ্য ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা। দূর্বার তারুণ্য ফাউন্ডেশন ২০১৯ সালে প্রতিষ্ঠিত হলেও আবিদের একের পর এক ব্যতিক্রম পরিকল্পনা বাস্তবায়ন ও সামাজিক কাজে শৈল্পিকতা নিয়ে আসায় খুব অল্প সময়ে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয়তা লাভ করে। তিনি দীর্ঘদিন ধরে দেশের নানান গনমাধ্যমে সাংবাদিকতা করছেন। বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত মিডিয়াভুক্ত একটি দৈনিক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে কাজ করছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *