বগুড়ায় সিআইডি কর্তৃক চাঞ্চল্যকর সিহাব হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ বগুড়া আদমদীঘি থানার চাঞ্চল্যকর সিহাব হত্যা মামলার প্রধান আসামি মোঃ আবু সালে (৩৫)’কে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।রবিবার (২৪ এপ্রিল) রাত্রি আনুমানিক সাড়ে ৮ টার সময় আসামির নিজবাড়ী গণিপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এজাহারনামীয় ১ নং আসামির ভাই ৩ নং আসামি বিপুল এর সাথে ভিকটিম সিহাব, প্রহরসহ তাদের বন্ধুদের স্থানীয় রক্তদহ বিলে গোসল করা ও গাছের আম পাড়া নিয়ে বিবাদ হয়। একপর্যায়ে ভিকটিম সিহাব আসামি বিপুলকে চড়-থাপ্পড় মারে।

বিষয়টি আসামি বিপুল তার ভাই শিবলুসহ অন্যান্য আসামি’দের জানায়। তখন আসামি আবু সালে বিষয়টি এলাকাভিত্তিক ইজম তৈরী করে প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করে।ঘটনার তারিখে (২০২০ সালের ২ আগস্ট) ভিকটিম সিহাবসহ তার আত্নীয়-স্বজন রক্তদহ বিলে বেড়াতে গেলে আসামি আবু সালের হুকুমে আসামি শিবলু ধারালো চাকু দিয়ে সিহাব, প্রহর ও জাকিরদের’কে কুপিয়ে মারাত্নক জখম করে। গুরুতর জখমপ্রাপ্ত ভিকটিম সিহাব’কে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

পরবর্তীতে সিহাবের পিতা বাদী হয়ে মোট ৮ জনের নাম উল্লেখ করে ২০২০ সালের ৩ আগস্ট আদমদীঘি থানায় মামলা দায়ের করে। মামলার তৎকালীন তদন্তকারী অফিসার মোঃ জালাল উদ্দিন, অফিসার ইনচার্জ, আদমদীঘি থানা মামলার তদন্ত করে এজাহারনামীয় ৭ জন আসামিকে অব্যাহতির আবেদন করে আদালতে পুলিশ রিপোর্ট দাখিল করেন। দাখিলকৃত পুলিশ রিপোর্টের বিরুদ্ধে বাদী আদালতে নারাজীর আবেদন করেন। বাদীর নারাজীর আবেদন আদালত গ্রহণ করে মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআেইডি বগুড়া জেলাকে আদেশ প্রদান করেন।

তৎপ্রেক্ষিতে সিআইডি বগুড়া জেলা কর্তৃক মামলাটি অধিগ্রহণ করে তদন্তকারী অফিসার হিসেব মোঃ সাইদুল আলম, পুলিশ পরিদর্শক’কে নিযুক্ত করা হয়।

সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার মোঃ সাইদুল আলম, পুলিশ পরিদর্শক গত ২৪ আগস্ট রাত্রিতে রাত্রি আনুমানিক সাড়ে ৮ টার সময় আসামির নিজবাড়ী গণিপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিকে বগুড়া জেলার একটি টিম জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।


বিজ্ঞাপন