আশুলিয়ায় র‍্যাবের অভিযানে ৫৩৮ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্য কে সামনে রেখে গতকাল রবিবার ২২ মে, র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, লালমনিরহাট জেলা হতে প্রাইভেটকারযোগে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ গাজীপুর হয়ে ঢাকা জেলার আশুলিয়ার দিকে যাচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গতকাল রবিবার, ২২ মে, আনুমানিক ২ টা ৩০ মিনিটের সময় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কবিরপুর সাকিনস্থ মুন্সী বাড়ী জামে মসজিদ ও গোলাম নবী হাফেজিয়া মাদ্রাসা এর বিপরীতে “বেঞ্জ অটো মোবাইল” এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন (২৩), পিতা-মৃত গোলাম মোস্তফা, জেলা-লালমনিরহাট’কে গ্রেফতার করে ।

এসময় গ্রেফতার কৃত আসামীর নিকট হতে ৫৩৮ বোতল ফেন্সিডিল, ১ টি মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেটকার এবং ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যায় যে, সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে লালমনিরহাট জেলা হতে ঢাকা জেলার আশুলিয়া এলাকাসহ গাজীপুর মহানগরী ও রাজধানীর ঢাকার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় বিক্রয় করে আসছে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন