চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ১৩৮ বোতল বিদেশী মদ সহ ২ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (বিদেশী মদ) বিক্রয়ের উদ্দেশ্যে খাগড়াছড়ি জেলার সদর থানাধীন হাতির কবর এলাকায় অবস্থান করছে।
উক্ত তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার ৫ জুলাই, ১৩ টা ৪০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করা হয় তারা যথাক্রমে, অতুল চাকমা (৩৯), পিতা- মৃত দেবেন্দ্র লাল চাকমা, সাং- নুনছড়ি, থানা- দীঘিনালা, জেলা খাগড়াছড়ি এবং অনন্ত চাকমা (৩৪), পিতা- মঙ্গল চন্দ্র চাকমা, সাং-পূজগাং, থানা- পানছড়ি, জেলা- খাগড়াছড়িকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামীদের হাতে থাকা ২টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে মোট ১৩৮ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য (বিদেশী মদ) সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্পমূল্যে ক্রয় করে তা খাগড়াছড়ি জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *