সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক আকবর

Uncategorized ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সংগঠন সংবাদ

সোহরাওয়ার্দী কলেজ প্রতিনিধি  :  সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) কার্যনির্বাহী পরিষদ ২০২৪ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ১৪ পদের বিপক্ষে লড়াই করেছেন ১৭ জন প্রার্থী।


বিজ্ঞাপন

আজ রবিবার (৮ জুন) সকাল ১২ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোট গণনা শেষে বিকাল ৪:৩0 মিনিটে প্রধান নির্বাচন কমিশনার হাসান মেহেদী বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার ইমরান মাহমুদ, সাকিব আল হাসান, সাংবাদিক সমিতির উপদেষ্টা ইউসুফ হাওলাদার, প্রতিষ্ঠাতা
সভাপতি ইয়াছিন মোল্লা, সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

উল্লেখ্য এর আগে গত ২ জুন তফসিল ঘোষণা করা হয় এবং ২-৬ জুন মনোনয়নপত্র বিতরণ করা হয়। শুক্রবার বিকেল চারটায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন।

১৪ পদের বিপরীতে সভাপতি পদে দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকা ক্যাম্পাস প্রতিনিধি জাহাঙ্গীর আলম এবং দৈনিক খোলা কাগজের প্রতিনিধি রাসেল মাহমুদ প্রতিদ্বন্দ্বীতা করেন। এতে সভাপতি হিসাবে জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছে। এবং সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বী হিসাবে নির্বাচিত হয় দৈনিক সবুজ বাংলা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি আকবর চৌধুরী।

সংগঠনের অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছে, সাদিয়া ইসলাম তিশা মোহনা টিভি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আশিকা জান্নাত সাপ্তাহিক শীর্ষ খবর , সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, আমিরুল ইসলাম ঢাকা টাইমস,দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, অবন্তিকা সাহা ইনফো বাংলা, অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, আবিদ হোসেন স্মরণ বৈশাখী নিউজ, প্রচার প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, আমিনুর ইসলাম দৈনিক স্বদেশ বিচিত্রা, তথ্য ও শিক্ষা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, শহিদুল্লাহ সাদ দৈনিক নতুন দিগন্ত, নারী বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে জিনিয়া ঐশ্বর্য এটিএন বাংলা।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে, ফাহিমুল ইসলাম এই সময়, সব্বির হাওলাদার দৈনিক সংবাদ উন্মোচন , রহিমা বেগম স্মৃতি দৈনিক বাংলা চোখ, আব্দুল আউয়াল দৈনিক কলম কথা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *