পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের উদ্যেগে অনুষ্টিত বে-সরকারী বৃত্তি পরীক্ষা ২০২৩ এর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের উদ্যেগে অনুষ্টিত বে-সরকারী বৃত্তি পরীক্ষা ২০২৩ এর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, আজও সোমবার  ১৬ সেপ্টেম্বর ,সকাল ১১.০০ ঘটিকায়, পাঁচবিবি ডিগ্রী কলেজের হলরুমে পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের উদ্যেগে অনুষ্টিত বে-সরকারী বৃত্তি পরীক্ষা ২০২৩ এর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরন করা হয়েছে।


বিজ্ঞাপন

পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের সভাপতি, ধুরইল আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুল ও জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক মোঃ আবু সুফিয়ান (মুক্তার) এর সভাপতিত্বে এবং অত্র আ্যসোসিয়েশনের সহকারী সেক্রেটারী ও বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক মোঃ জাকারিয়া হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতের আমীর ডাঃ ফজলুর রহমান সাঈদ। তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে শিক্ষার মান ও নিতি-নৈতিকতার উপরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা গোলাম কিবরিয়া মন্ডল,পাঁচবিবি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান,পাঁচবিবি উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মেঃ সুজাউল করিম,পাঁচবিবি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আজিজার রহমান।

আরও বক্তব্য রাখেন পাঁচবিবি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও পপুলার কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম,পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের
সিনিয়ন সহ-সভাপতি ও জেনুইন কিন্ডারগার্টেন মাদ্রাসার পরিচালক মোঃ শফিকুল ইসলাম,আ্যসোসিয়েশনের জুনিয়ন সহ-সভাপতি ও পপুলার কিন্ডারগার্টেন স্কুলের সহকারী পরিচালক মোঃ রাশেদ আকন্দ,আ্যসোসিয়েশনের অর্থ সম্পাদক ও আল- মাখদুম প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক মোঃ সাইদুজ্জামান সাঈদ,ন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালক মোঃ আমিনুল ইসলাম,পাঁচবিবি ইসলামী ব্যাংক এর সিনিয়র অফিসার মোঃ ফরহাদ হোসেন, ধুরইল মডেল স্কুলের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম,শ্রীমন্তপুর গ্রামীন কেজি স্কুলের পরিচালক ডাঃ মোঃ মাসুদুর রহসান,চাইল্ড হোম প্রি-ক্যাডেট স্কুলের সহকারী পরিচালক মোঃ আবু রায়হান প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ডাঃ ফজলুর রহমান সাঈদ বিভিন্ন স্কুলের বৃত্তি প্রাপ্ত মেধাবী ছাত্র/ছাত্রীদের হাতে বৃত্তির সনদপত্র, সন্মাননা স্বারক ও নগদ অর্থ তুলে দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *