জামালপুরে সাবেক কাউন্সিলরের জোরপূর্বক জমি দখল ও বাড়িঘর ভাংচুর

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (জামালপুর) : জামালপুর জেলা আ’লীগ নেতা এবং পৌরসভার ১২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল  মোঃ গোলাম ফরিদ আজাদের বাড়িঘর ভাংচুর ও জোরপূর্বক জমি দখল  এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে৷ এ ঘটনায় তিনি বাদী হয়ে জামালপুর সেনা ক্যাম্পের লেপ্টন্যান কর্ণেল সালাউদ্দিন এর বরাবর লিখিত অভিযোগ দায়ের করে জামালপুর জেলা প্রশাসক, জেলা আইন শৃঙ্খলা কমিটি,  জামালপুর সদর থানা ও জামালপুর প্রেস ক্লাবকে অনুলিপি প্রদান করেছেন।


বিজ্ঞাপন

এ বিষয়ে গোলাম ফরিদ আজাদ অভিযোগ করে শনিবার (১৯ অক্টোবর) সাংবাদিকদের জানান, গত ৫ আগষ্ট বিকেলে শহরের রামনগর এলাকায় মোস্তাফিজুর রহমান লেবু, মোখলেছুর রহমান ছানু, হারুন কাজী, শিশিরসহ ৪০ থেকে ৫০ জন দেশীয় অস্ত্র নিয়ে  দুটি বাড়িঘরে হামলাকরে ভাংচুর করে ও তার ছোট ভাইয়ের স্ত্রীর হাতে থাকা ২ভরি ওজনের স্বর্ণের ২টি বালা ও ভাতিজীর গলায় থাকা ১০ আনা ওজনের ১টি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।


বিজ্ঞাপন

৬ আগস্ট  আমার পৈত্রিক সূত্রে পাওয়া বন্দতীর্থ মৌজার মধ্যে ৩৪ শতাংশ ফসলি জমি জোরপূর্বক দখল করে। অভিযুক্ত ব্যক্তিরা এলাকার সন্ত্রাসী কার্যকলাপ ও চাদাবাজি শুরু করেছে। এদের অত্যাচারে এলাকার কোন মানুষ কথা বলতে পারে না। তিনি আরো বলেন,  অভিযুক্ত ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করে জমি ও লুটকৃত মালামাল উদ্ধার করে এলাকার শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর ক্যাম্পে অভিযোগ দিয়েছি।  আমি এ ঘটনার বিচার চাই৷

এদিকে অভিযুক্ত লেবু, ছানু, হারুন কাজী, শিশিরদের যোগাযোগ করার চেষ্টা করা হলে নাম্বারটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কথা হলে শনিবার দুপুরে জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ  ফয়সল মো. আতিক মুঠোফোনে জানান,  আমি জেলায় নতুন যোগদান করেছি৷  খোজ খবর নিচ্ছি৷


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *