সাংবাদিক খোকনের মৃত্যুতে শোক প্রকাশ

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ও প্রগতিশীল সাংবাদিক হুমায়ূন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি। স্বাস্থ্যমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
পরিবেশ মন্ত্রীর শোক : দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।
মন্ত্রী বুধবার এক শোকবার্তায় জানান, হুমায়ুন কবির খোকনের মতো একজন নিবেদিতপ্রাণ সাংবাদিকের অকাল মৃত্যু খুবই বেদনাদায়ক। পেশাগত ও ব্যক্তিগত গুনাবলীর কারণে তিনি সবার স্মৃতিতে অনেকদিন স্মরণীয় হয়ে থাকবেন।
পরিবেশ মন্ত্রী, মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক পরিষদের শোক : সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক পরিষদের মহাসচিব, দৈনিক সকালের সময়ের বার্তা সম্পাদক মহসীন আহমেদ স্বপন। বুধবার এক শোকবার্তায় তিনি জানান, হুমায়ুন কবির খোকনের মতো একজন নিবেদিতপ্রাণ সাংবাদিকের অকাল মৃত্যু খুবই বেদনাদায়ক। পেশাগত ও ব্যক্তিগত গুনাবলীর কারণে তিনি সবার স্মৃতিতে অনেকদিন স্মরণীয় হয়ে থাকবেন। সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক পরিষদের মহাসচিব তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
ডিআরইউ’র শোক : হুমায়ন কবীর খোকনের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। ডিআরইউ কার্যনির্বাহী কমিটির এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


বিজ্ঞাপন