স্কুলছাত্রী ধর্ষণে কিশোর গ্যাং লিডার আটক

অপরাধ আইন ও আদালত ঢাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে শ্রমিক লীগ নেতার ভাতিজা কিশোর গ্যাং লিডার সানিকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপরে তাকে শিয়াচর তক্কারমাঠ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। গ্রেপ্তারকৃত সানী ফতুল্লা থানার শিয়াচর গনি হাজীবাড়ির মোড় এলাকার আক্কাস আলীর ছেলে।


বিজ্ঞাপন

ঘটনার বিবরণীতে ধর্ষিতা স্কুল ছাত্রীর মা জানায়, রোববার সে তার মেয়েকে পাশের ফ্ল্যাটের এক মহিলার নিকট রেখে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ডাক্তারের নিকট চিকিৎসার জন্য গিয়েছিলো। দুপুর সাড়ে তিনটার দিকে তার মেয়ে দুপুরের খাবার খেতে নিজদের কক্ষে গেলে দরজা খোলা পেয়ে বখাটে সানী তাদের কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে মেয়েকে ধর্ষণ করে।

বিষয়টি টের পেয়ে পাশের ফ্ল্যাটের মহিলাসহ একাধিক জন দরজায় টোকা দিয়ে দরজা খোলার জন্য চিৎকার চেঁচামেচি করলেও ধর্ষক সানী ২০/৩০ মিনিট পর দরজা খুলে বের হয়ে যায়। চলে যাবার সময় সানী তার মেয়েকে বলে যায় যে এ বিষয়ে প্রকাশ করলে বা মুখ খুললে তাকেসহ পরিবারের সদস্যদেরকে হত্যা করা হবে।

ওই মেয়ের মা আরো জানান, বেশ কয়েক মাস ধরেই বখাটে সানী তার ৬ষ্ঠ শ্রেণির মেয়েকে স্কুলে যাতায়াতের পথে প্রেমের প্রস্তাবসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানায়, অভিযুক্ত ধর্ষক সানীকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।