প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সারাদেশ

নিজস্ব সংবাদদাতা : আমি এ্যাডঃ তাজিনুর রহমান পলাশ, আইনজীবি জেলা জজ কোর্ট বাগেরহাট ও যুগ্ম-আহ্বায়ক মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ। গত ১১নভেম্বর বাগেরহাট থেকে প্রকাশিত “নিউজ বাংলা২৪.কম” “বাগেরহাট২৪.কম” সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “মোড়েলগঞ্জে যুবলীগ নেতার ছবি ও ভিডিও ভাইরাল” শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশণ করা হয়েছে তার আদৌ কোন সত্যতা নেই। তাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।
আমি আসন্ন মোড়েলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থিতার ঘোষনা দিলে আমার প্রতিপক্ষ লোকজন ও রাজনৈতিক নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক ভূয়া আইডি খুলে বেশ কিছুদিন ধরে আমাকে নিয়ে কুরুচিপূর্ণ ও সামাজিক/রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন কারক আপত্তিকর মন্তব্য/পোষ্ট শেয়ার করে আসছে। এছাড়া আমার নেতা-কর্মীরা কিছুদিন পূর্বে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে আমার নামে শুভেচ্ছা সম্বলিত পোষ্টার, ব্যানার, ফ্যাস্টুন টানানো হলে এবং আমার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে রাজনৈতিক প্রতিপক্ষরা বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারই অংশ হিসাবে শক্তিশালী ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে আমাকে সামাজিকভাবে হেয় করার হীন উদ্দেশ্যে কিছু ছবি ও গলাকাটা ভিডিও ভাইরাল করে।
কলম সৈনিক সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ, সত্যতা যাচাই পূর্বক সংবাদ পরিবেশণ করলে দেশ, জাতি ও সমাজ উপকৃত হবে। উক্ত সংবাদে আমাকে নিয়ে যে সকল কুৎসা রটানো হয়েছে আমি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপণ করছি।
বিনীত, এ্যাডঃ তাজিনুর রহমান পলাশ,
যুগ্ম আহ্বায়ক, মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ।


বিজ্ঞাপন