চরফ্যাসন ছাত্রদলের ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা

বরিশাল সারাদেশ

চরফ্যাসন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসন উপজেলা ছাত্রদলের সকল ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ২৯ নভেন্বর রবিবার চরফ্যাসন উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃআরিফ ফরাজী ও সদস্য সচীব মোঃ অনিক কাজী স্বাক্ষরিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের পেডে এক যুক্ত বিবৃতির মাধ্যমে চরফ্যাসন উপজেলার সকল ইউনিয়ন ছাত্রদলের পূর্বে গঠিত সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিফ ফরাজী বলেন,ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও সম্পাদক আল আমিন হাওলাদারের নির্দেশক্রমে জাতীয়তাবাদী দলের সহযোগী সংগঠনকে আরও গতিশীল করতে পুরাতন নিস্ক্রিয় কমিটি বাতিল করে দ্রুত সময়ের মধ্যে তৃণমূল ছাত্রদলের কর্মী ও সমর্থকদের মতামতের ভিত্তিতে ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি শীঘ্রই ঘোষণা করা হবে।
অপর দিকে চরফ্যাসন পৌর ছাত্রদলের আহবায়ক নুর উদ্দিন আখন ও সদস্য সচীব ইয়াজুল ইসলাম ২৯ নভেন্বর রবিবার যৌথ স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতির মাধ্যমে পৌরসভা ছাত্রদলের সকল ওয়ার্ড কমিটি সমূহ বিলুপ্ত ঘোষণা করে। পৌর ছাত্রদলের আহবায়ক নুর উদ্দিন আখন বলেন,পৌরছাত্রদলকে আরও সাগঠনিকভাবে গতিশীল করতে তথ্যফরম বিতরণ করা হবে।যারা এই ফরম পুরন করে আগ্রহী প্রার্থী হবে তাদের মধ্য থেকে নেতৃত্ব নির্বাচন করা হবে।


বিজ্ঞাপন