পুলিশের চোখ ফাঁকি দিয়ে অসামাজিক জমজমাট-রমরমা দেহ ও মাদকব্যবসা

চট্টগ্রাম

বিশেষ প্রতিনিধি : চট্টগ্রামের ঘনবসতিপূর্ণ বন্দর খানা এলাকায় কলসীদিবী রােডস্হ কাটন ফ্যাক্টরীর পেছনে ভাই ভাই পুরাতন ভবনের ৩য় তলায় ডান সাইট লিলি আক্তার চালিয়ে যাচ্ছে জমজমাট, রমরমা দেহ বানিজ্য।
লিলির এই পতিতালয় সংলগ্ন প্রকাশ্যে ধরমীয় প্রার্থনার পবিত্র স্থান মসজিদ, মাজার শরিফ, এই মিনি পতিতালয়। টেকের মােড় ফাঁড়ী খেকে মাত্র হাপ কিলােমিটার ব্যবধানে অপরাধীদের অভয়ারণ্য এতই শক্তিশালী যে এবার খােদ ধর্মীয় উপাসনালযের পবিত্র স্থান মসজিদ মাজার, ঘেঁষেই কাটন ফ্যান্টরী পেছন এলাকায় ভাই ভাই পুরাতন ভবনের ৩য় তলার ডান সাইটে গড়ে উঠেছে লিলি আক্তার এর মিনি পতিতালয়। প্রশাসনের চোখ ফঁকি দিয়ে এ ভবন ভাড়া নিয়ে প্রকাশ্য দিবালোকে ৫/৭ জন সুন্দরী যুবভী মেয়ে রেখে চালাচ্ছে অসমাজিক কর্মকান্ড এবং অসমাজিক কর্মকান্ডের পাশাপাশি খদ্দরকে আটক রেখে ব্লাক মেইলিং করে মােটা অঙ্কের টাকা আদায় করার অভিযােগ রযেছেন এলাকাবাসির। অসামাজিক কর্মকান্ডে লিস্ত খেকে প্রতিনিয়ত অপরাধ প্রবণতা চালিয়ে যাচ্ছে লিলি আক্তার। নারী পাচারের অভিযােগ মামলাও রয়েছে এই লিলির বিরুদ্ধে।
এখনাে নগরজুড়ে বাসা বাড়ীতে হােটেল রেস্তোরায় প্রকাশ্যে ও অপ্রকাশ্যে চলছে এসব অনৈতিক অসামাজিক কর্মকান্ড।
উল্লেখ্য যে, নগরীর চট্টগ্রামের ইপিজেড, পতেঙ্গা মডেল খানা, বন্দর খানা এলাকায়সহ অনেক খানা এলাকাতে অসংখ্য বাসা-বাড়ীতে এক ধরনের প্রতারক চক্র সুন্দরী নারীদের বাসায রেখে চট্টগ্রাম শহরের বিভিন্ন ধনাঢ্য ব্যবসায়ীদের বাসায় এনে ব্লাকমেইল করে তাদের অসামাজিকতার গােপান ভিডিও ধারণ করে মােটা অঙ্কের অর্থ আত্মসাৎ করার মতাে গুরুতর অভিযােগ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নজরে খাকায়, বর্তমানে অপরাধীরা প্রশাসনকে গাঁ ঢাকা দিয়ে বিভিন্ন বাসা বাড়ীতে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে পতিতালযের বাণিজ্য চালাচ্ছে বলে অভিযােগ উঠেছে। বিষয়টি উক্ত অসামাজিক কার্যকলাপ পরিচালনা কারী লিলি আক্তার’র নিকট ০১৮২৪৪১৬১৫৭ নাম্বার মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন আসবেন আসেন ৩০০ টাকা থাকলেই হবে, ভাল মেয়ে আছে, পরে সাংবাদিক পরিচয় পেয়ে লাইন কেটে দেন।
এ বিষয় বন্দর খানার অফিসার ইনচার্জ মােঃ নিজাম উদ্দিন’র নিকট জানতে চাইলে তিনি জানান বিষয়টি আমার জানা নেই।
এ বিষয় টেকের মােড় পুলিশ ফাড়ীর ইনাচার্জ এস আই শরিফুজ্জামানে’র নিকট জানতে চাইলে তিনি জানান এটা আমার জানা নেই। অভিযােগ পেলে জরুরী ব্যবস্থা নেয়া হবে।


বিজ্ঞাপন